Advertisement
হোমবলিউড

ইন্টারনেটের মতে ভাইরাল রেস 3 ডায়লগ ইজ নান অফ বরুণ'স বিজনেস

আমরা জানি, ইন্টারনেটকে খুশি করা খুব একটা সহজ নয়, ইন্টারনেটের একটা অংশ তাঁর বলা এই ডায়লগ একেবারেই পছন্দ করেনি

  | May 26, 2018 13:57 IST (নিউ দিল্লী)
Varun Dhawan

রেমো ডি'সুজার ইনস্টাগ্রাম ভিডিওর একটা স্থির ছবিতে বরুণ ধাওয়ান (courtesy remodsouza)

Highlights

  • "নান অফ ইয়োর বিজনেস" ডায়লগ বলে বরুণ ধাওয়ান রেস 3 এর প্রোমোশন করলেন
  • "ওভারঅ্যাক্টিং কি দুকান স্পটেড", একজন কমেন্টে লেখেন
  • "ওরস্ট ডায়লগ ডেলিভারি", আর একজন কমেন্টে লেখেন
বরুণ ধাওয়ান রেস 3 এর প্রোমোশনে এসে যা করলেন, ইন্টারনেটের একটা অংশ তা দেখে তাঁর ওপর অত্যন্ত বিরক্ত হল। বৃহস্পতিবার রেস 3 ডিরেক্টর রেমো ডি’সুজা ইনস্টাগ্রামে বরুণের একটা ভিডিও পোস্ট করেন, যেখানে তাঁকে রেস 3 ট্রেলারে ডেইসি শাহের বলা ভাইরাল হওয়া একটা ডায়লগ বলতে শোনা গেছে। কিন্তু যেহেতু আমরা জানি, ইন্টারনেটকে খুশি করা খুব একটা সহজ নয়, ইন্টারনেটের একটা অংশ তাঁর বলা এই ডায়লগ একেবারেই পছন্দ করেনি। একজন কমেন্টে লেখেন “জঘন্য প্রোমোশন”, আর একজন লেখেন “জঘন্যতম ডায়লগ ডেলিভারি”। “আমি এইভাবে রজনীকান্তের ডায়লগ বলি” লেখেন একজন, আবার আর একজন বরুণকে “ওভারঅ্যাক্টিং” এর জন্য দোষারোপ করেছে।   
অবশ্য রেমো ডি’সুজার অনেক ইনস্টাগ্রাম ফলোয়ার বরুণের প্রচেষ্টার তারিফ করেছে। দেখুন বরুণ কীভাবে রিয়াক্ট করেছেন, এবিসিডি 2 ডিরেক্টরের সঙ্গে ‘কথা বলার সময়’ তাঁকে বিরক্ত করা হলে।  
 
 

#noneofyourbusiness @varundvn #race3

A post shared by Remo Dsouza (@remodsouza) on


গত 15ই মে রেস 3 এর ট্রেলার রিলিজ করেছে এবং ডেইজি শাহের “আওয়ার বিজনেস ইস আওয়ার বিজনেস…নান অফ ইয়োর বিজনেস” ডায়লগের দ্বারা অনুপ্রাণিত হয়ে অসংখ্য নতুন মিমের জন্ম হয়েছে। ডেইসির সহ-অভিনেতা সলমান খান এবং অভিনেত্রী জ্যাকলিন ফারনান্দেজ এই ডায়লগকে প্রোমোশনের কাজে ব্যবহার করেছেন। সলমান কী করেছেন দেখে নিনঃ   

কিছুক্ষণ আগে জ্যাকলিন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে কী আপলোড করেছেন দেখুনঃ
 
jacqueline daisy shah instagram

জ্যাকলিন ফারনান্দেজের ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট (Image courtesy: Instagram)


সলমান খান এবং ডেইসি শাহ 2014 সালে জয় হো তে অভিনয়ের পর এই দ্বিতিয়বার আবার একসঙ্গে কাজ করছেন এবং সলমানের জুড়য়া সিনেমার সিকুয়েল করছেন বরুণ ধাওয়ান।
রেস 3 –এ কেন্দ্রীয় চরিত্রে সইফ আলি খানের বদলে সলমান খান জায়গা করে নিয়েছেন। এছাড়াও এই সিনেমায় ববি দেওল, সাকিব সেলিম এবং ফ্রেডি দারুওয়ালা অভিনয় করেছেন। আর ডিরেক্টর আব্বাস মাস্তানকে সরিয়ে তাঁর স্থান দখন করেছেন রেমো ডি’সুজা।
 আগামী 15ই জুন রেস 3 রিলিজ করবে।

 
 
Advertisement
Advertisement