হোমআঞ্চলিক

পিয়া রে টাইটেল ট্র্যাকে সোহম শ্রাবন্তীর পুরোনো ক্যারিশমা আবার ফিরে এলো

  | June 15, 2018 16:29 IST (কলকাতা)
Piya Re

পিয়া রে- অভিনয়ে সোহম এবং শ্রাবন্তী

অমানুষ এবং ফান্দে পড়িয়া বগা কান্দে রে, শুধু তোমারই জন্য সিনেমার পর ফের বড় পর্দায় পিয়া রে-তে সোহম এবং শ্রাবন্তী জুটিকে একসঙ্গে দেখা যাবে। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের পিয়া রে সিনেমায় রোম্যান্সের পাশাপাশি যথেষ্ট পরিমাণে অ্যাকশন এবং থ্রিলও উপস্থিত।

দুটো মানুষ ভালবেসে একসঙ্গে থাকা শুরু করলে ক্রমশ তারা একে অপরের অভ্যাসে পরিণত হয়। আর অবাঞ্ছিত কারণে বিচ্ছেদ ঘটলে সেই অভ্যাসে হঠাৎ বাধা সৃষ্টি হয়। যার প্রভাব পরে দুজন মানুষের দৈনন্দিন সমস্ত কাজকর্মে। প্রতি মুহূর্তে ভালবাসার মানুষের অভাব অনুভূত হয়।  
প্রেমিক-প্রেমিকা রবি ও রিয়া(অভিনয়ে সোহম ও শ্রাবন্তী) হঠাৎ সৃষ্টি হওয়া সমস্ত বাধা জয় করে তাঁরা আবার পরস্পরের কাছে ফিরে আসতে পারে কি না তা নিয়েই তৈরি হয়েছে অভিমন্যু মুখোপাধ্যায়ের আসন্ন সিনেমা পিয়ে রে-এর পটভূমি। প্রেমিক প্রেমিকার মধ্যে বিশেষ কারণবশত দূরত্ব সৃষ্টি হওয়ার পরে তাঁরা যে কেউই ভাল নেই তা দেখানো হয়েছে সিনেমার টাইটেল ট্র্যাকে।
সোহম-শ্রাবন্তী জুটির আসন্ন সিনেমা পিয়া রে। সিনেমার ট্রেলারের শুরুতে আমরা আগেই দেখেছি নির্মাতাদের বার্তা- ‘এটি এমনই এক প্রেমের গল্প যা আপনার চোখে জল এনে দেবে’। আজ সিনেমার টাইটেল ট্র্যাক মুক্তি পাওয়ার পরেও যেন সেই রেশ থেকে গেল।

শুনে নিন পিয়া রে-এর টাইটেল ট্র্যাক। যা শোনার পর হয়তো আপনার চোখের কোনাতেও আপনার হারিয়ে যাওয়া সঙ্গীর কথা ভেবে দুই-এক ফোঁটা জল এসে যাবে।  

অমানুষ এবং ফান্দে পড়িয়া বগা কান্দে রে, শুধু তোমারই জন্য  সিনেমার পর ফের বড় পর্দায় পিয়া রে-তে সোহম এবং শ্রাবন্তী জুটিকে একসঙ্গে দেখা যাবে। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের পিয়া রে  সিনেমায় রোম্যান্সের পাশাপাশি যথেষ্ট পরিমাণে অ্যাকশন এবং থ্রিলও উপস্থিত।
সোহম চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় ছাড়াও পিয়া রে  সিনেমায় কাঞ্চন মল্লিক, সোমরাজ মাইতি, সুপ্রিয়া দত্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, সুভদ্রা, দোলা প্রমুখ অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে।
এই সিনেমার সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। সিনেমার আবহ সঙ্গীত পরিবেশন করেছেন স্যাভি গুপ্ত। টাইটেল ট্র্যাক গেয়েছেন অ্যাসিস কৌর।
নিসপাল সিং (সুরিন্দর ফিল্মস) প্রযোজিত পিয়া রে  খুব শীঘ্রই মুক্তি পাবে। 
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement