হোমটিভি

ছোট পর্দায় কি আবার ফিরবেন শামা সিকন্দার? কী বলছেন অভিনেত্রী?

  | September 05, 2018 12:30 IST (নিউ দিল্লি)
Shama Sikander

শামা সিকন্দর

কেন টিভি থেকে দূরে রয়েছেন জানতে চাওয়া হলে শামা জানিয়েছেন, "এই সময় দাঁড়িয়ে টিভির পর্দায় মনোগ্রাহী কিছুই খুঁজে পাই না আমি।"

টিভি অভিনেত্রী শামা সিকন্দর এখন ছোট পর্দা থেকে বেশ দূরে। কিন্তু শিরোনামে কীভাবে থাকতে হয় তা তিনি ভালো করেই জানেন। সোশ্যাল মিডিয়ায় সব সময়েই চর্চায় থাকেন শামা সিকন্দর, কিন্তু দীর্ঘদিন ধরে ছোট পর্দায় দেখা যাচ্ছে না তাঁকে।  কিন্তু শোনা যাচ্ছে, শামার এখন কাজের অভাব নেই, তিনি সচেতনভাবেই টিভি থেকে দূরে রয়েছেন। 'ইয়ে মেরি লাইফ হ্যায়' পূজার ভূমিকায় অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন এই অভিনেত্রী। তাঁর কথায়, ছোট পর্দা এখনও অতীতেই পড়ে আছে।

শামা এর আগে 2014 সালে ‘বাল বীর’ সিরিয়ালে হিংস্র পরীর ভূমিকায় অভিনয় করেন। 2016 সালে 'সেক্সোহোলিক'এর মাধ্যমে ডিজিটাল মিডিয়ায় সাহসী প্রত্যাবর্তন করেন তিনি। স্বেচ্ছায় কেন টিভি থেকে দূরে রয়েছেন জানতে চাওয়া হলে শামা জানিয়েছেন, "এই সময় দাঁড়িয়ে টিভির পর্দায় মনোগ্রাহী কিছুই খুঁজে পাই না আমি।"

 


 

A post shared by Shama Sikander (@shamasikander) on


প্রত্যাবর্তনের পর থেকে শামা বেশিরভাগই ওয়েব সিরিজ এবং 'মায়া'র মতো সিনেমায় কাজ করেছেন। এখন তাঁকে দেখা যাবে সাতটি শর্ট ফিল্মের সিরিজ ‘অব দিল কি শুনো’তে। প্রতিটি সিনেমার দৈর্ঘ্য 5 থেকে 14 মিনিট। এমন কিছু সমস্যা যা নতুন প্রজন্মকে ডিপ্রেশন বা বাইপোলার ডিসঅর্ডারের মতো মানসিক অসুস্থতার দিকে ঠেলে দিচ্ছে তা নিয়েই এই সিনেমাগুলি। অভিনেত্রী বলেন যে ওয়েব বড়পর্দার থেকে আরও বেশি স্বাধীন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement