হোমবলিউড

করণ জোহর আর হৃত্বিক রোশন আমার জায়গায় পৌঁছতেই পারবে না; কঙ্গনা রানাওয়াত

নয়া দিল্লিতে ইন্ডিয়া টুডে’র কনক্লেভে চলচ্চিত্র নির্মাতা করণ জোহর এবং অভিনেতা হৃত্বিক রোশনকে আক্রমণ করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি গর্ব করে বলেন, “আমি যেখানে রছি ওরা কোন দিন সেখানে পৌঁছাবে না!”

  | March 04, 2019 14:10 IST (নিউ দিল্লি)
Kangana Ranaut

মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে করণ জোহর ও কঙ্গনা রানাওয়াত

Highlights

  • 'বেকার' বলে কঙ্গনাকে নিয়ে ঠাট্টা করেছিলেন করণ জোহর
  • কঙ্গনা বলেন, "আমার প্রতিভা দেখুন আর নিজের সিনেমা দেখুন!"
  • হৃত্বিক রোশন জানিয়েছিলেন কঙ্গনাকে ব্যক্তিগতভাবে চেনেন না তিনি

নয়া দিল্লিতে ইন্ডিয়া টুডে'র কনক্লেভে চলচ্চিত্র নির্মাতা করণ জোহর এবং অভিনেতা হৃত্বিক রোশনকে আক্রমণ করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি গর্ব করে বলেন, “আমি যেখানে রছি ওরা কোন দিন সেখানে পৌঁছাবে না!” মণিকর্ণিকা সিনেমায় ঝাঁসির রানীর চরিত্রে অভিনয়কারী কঙ্গনাকে জিজ্ঞাসা করা হয় কেন করণ জোহরের টক শো কফি উইথ করণে সেরা অভিনেতাদের তালিকায় কঙ্গনার নাম বাদ দেওয়া হয়? উত্তরে কঙ্গনা বলেন, “অভিনেত্রীদের কথা উঠলে এটুকু বলতে পারি এখানে তিনবারের জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী বসে রয়েছেন। করণ জোহররা যাঁদের অভিনেতা হিসেবে মনে করে তাঁদের অভিনয় ক্ষমতা নিয়েই প্রশ্ন রয়েছে।” 

গলি বয়ের সিদ্ধান্ত চতুর্বেদীর কাছে সত্যিকারের ‘এমসি শের' কে জানেন?

২০১৭ সালে করণ জোহরকে তাঁর নিজের শোতেই “আত্মীয়পোষণের ধ্বজাধারী' (flag bearer of Nepotism) বলে অভিহিত করেন কঙ্গনা। তিনি বলেন, “করণ আমাকে আইএফএ'র মঞ্চে আমাকে ঠাট্টা করে বলেছিলেন যে আমি বেকার এবং আমি ওর কাছ থেকে চাকরি খুঁজছি নাকি! আরে, আমার প্রতিভা দেখুন এবং নিজের সিনেমা দেখুন। সত্যিই? সত্যিই কি আমি বেকার? আমি মনে করি কিছু মানুষের রোজ চবনপ্রাশ খাওয়া দরকার।"


করণ জোহর ছাড়াও, কঙ্গনাকে হৃত্বিক রোশন এবং অভিনেতার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করা হয়। তিনি কাইটস এবং কৃশ সিনেমায় হৃত্বিকের সঙ্গে অভিনয় করেছিলেন। হৃত্বিক বলেছিলেন, “আমি ব্যক্তিগত পর্যায়ে কঙ্গনাকে চিনি না!” অভিনেত্রী কনক্লেভে বলেন, “উনি এমন একজন ব্যক্তি যার সঙ্গে আমি দুটি চলচ্চিত্রে কাজ করেছি। তিনি আমাকে চিনতেও অস্বীকার করছেন এমনকি দূরে সরে যাচ্ছেন। এটা কীভাবে ঘটল?” তিনি আরও বলেন, “আপনি বলছেন যে আপনি এই ব্যক্তিকে চেনেন না তবে আপনি কীভাবে একই ব্যক্তির সঙ্গে পাঁচ বছর ধরে কাজ করেছেন। একটি চলচ্চিত্র তৈরির জন্য দুই বছর সময় লেগেছে এবং অন্যটির জন্য তিন বছর। আপনি কিভাবে এই ব্যক্তিকে চেনেন না! এ তো ভারি অদ্ভুত!” 


ভাইয়ের রোকাতে কী করলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

কঙ্গনা রানাওয়াত বর্তমানে রাজকুমার রাওয়ের সঙ্গে ‘মেন্টা হ্যায় ক্যায়া' সিনেমার শ্যুটিং করছেন এবং অশ্বিনী আইয়ার তিওয়ারির ‘পঙ্গা' সিনেমাতেও দেখা যাবে তাঁকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement