হোমবলিউড

এই ছোট্ট ছেলেটিই আজকের হার্টথ্রব! দেখুন তো চিনতে পারেন কিনা

ভিকি কৌশলের ইনস্টাগ্রাম ফলোয়ারেরা ছাড়াও তার সহকর্মীদের মধ্যে অনেক এই ছবিটিকে বেশ পছন্দ করেছেন। তপসী পান্নু ভিকির সঙ্গে ‘মনমর্জিয়া’ সিনেমায় কাজ করেছেন। তিনি লিখেছেন, ‘জন্ম থেকেই এরকম’। ঈশান খট্টর লিখেছেন, ‘আমি তোমার অবস্থাটা বুঝতে পারছি।’

  | April 21, 2019 15:00 IST (নিউ দিল্লি)
Vicky Kaushal Throwback

ভিকিকে শেষ বার উড়ি সিনেমায় দেখা গিয়েছিল

Highlights

  • ‘পোস্ট শেভ লুক’, লিখেছেন ভিকি
  • ইশান খট্টর লেখেন, ‘আমি তোমার অবস্থাটা বুঝতে পারছি’
  • ২০১৫ সালে ‘মাসান’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন ভিকি

পুরনো দিনের ছবি দেখতে কার না ভালো লাগে? আর যদি সেই ছবি হয় প্রিয় বলিউড তারকার ছোটবেলার, তা হলে তো সোনায় সোহাগা। শনিবার রাতে তেমনি একটা সুযোগ হল বলিউডের এক অভিনেতার ভক্তদের। অভিনেতা নিজের একেবারে ছোট্টবেলার একটা মিষ্টি ছবি শেয়ার করেছেন। সেই ছবিটা দেখে প্রথমে ‘এটা কে' ভাবনাটা মাথায় ঘুরবে। তবে কয়েক মুহূর্ত ভাবার পরে আপনার মাথায় যে নামটা ভেসে উঠবে সেটা ভিকি কৌশল। একেবারেই ঠিক ভেবেছেন। ভিকি নিজের ছবি পোস্ট করে তার সঙ্গে দারুন মজাদার ক্যাপশন দিয়েছেন। তিনি লিখেছেন ‘পোস্ট শেভ লুক'। ছবিটি ইনস্টাগ্রামে নয় লক্ষ লাইক পেয়েছে। আর ‘মিষ্টি', ‘ভীষণ আদুরে'— এমন ধরনের মন্তব্যে ছয়লাপ হয়ে গিয়েছে মন্তব্য বিভাগ।

ভিকি কৌশলের সঙ্গে ব্রেকআপ বান্ধবীর! উঠে আসছে কোন দুই অভিনেত্রীর নাম?

ভিকি কৌশলের ইনস্টাগ্রাম ফলোয়ারেরা ছাড়াও তার সহকর্মীদের মধ্যে অনেক এই ছবিটিকে বেশ পছন্দ করেছেন। তপসী পান্নু ভিকির সঙ্গে ‘মনমর্জিয়া' সিনেমায় কাজ করেছেন। তিনি লিখেছেন, ‘জন্ম থেকেই এরকম'। ঈশান খট্টর লিখেছেন, ‘আমি তোমার অবস্থাটা বুঝতে পারছি।' দেখুন ছবিটি এখানে:



Post shave look...

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on


ভিকি কৌশল আপাতত ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক' সিনেমার সাফল্যের আনন্দ ভোগ করছেন। উড়ি সিনেমায় তার চরিত্রটির নাম ছিল মেজর বিহন শেরগিল। সেই সিনেমার একটি ডায়লগ ‘হাউ ইজ দ্য জোশ' প্রবল বিখ্যাত হয়েছিল।

স্বাধীন ভারতের প্রথম সন্ত্রাসবাদী কে? পরিচালক বিশাল ভরদ্বাজের নিশানায় আসলে কে?

এর পরে ভিকি কৌশলকে দেখা যাবে করণ জোহর পরিচালিত ‘তখত' সিনেমায়। সেখানে তার সঙ্গে থাকবেন রণবীর সিং, করিনা কাপুর এবং জাহ্নবী কাপুর-সহ আরও অনেকে। তিনি উড়ি সিনেমার প্রযোজক আদিত্য ধরের সঙ্গেও ফের একটি সিনেমা সই করেছেন বলে শোনা যাচ্ছে।  ভিকি এবং আদিত্য উড়ির পরেই ফের একসঙ্গে কাজ করতে চাইছিলেন। তখনই মহাভারতের গল্পের উপরে ভিত্তি করে তৈরি এই সিনেমার গল্পটির অফার তাদের কাছে পৌঁছয়। শোনা যাচ্ছে এই সিনেমায় ভিকিকে মহাভারতের অশ্বত্থামা চরিত্রটিতে দেখা যাবে। অশ্বত্থামা কুরুক্ষেত্রের যুদ্ধে পাণ্ডবদের বিপক্ষে যুদ্ধ করেছিলেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement