হোমআঞ্চলিক

অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সৌজন্যে এই পুজোয় আবার ফিরে চলুন ছেলেবেলায়!

  | August 30, 2018 17:03 IST (কলকাতা)
Windows Production House

ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত মনোজদের অদ্ভুত বাড়ির সকল সদস্য।

প্রজাপতি বিস্কুটের পর উইন্ডোজ প্রোডাকশন হাউজের প্রযোজনায় পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পরবর্তী ছবি মনোজদের অদ্ভুত বাড়ি। আসছে এই পুজোয়।

আনন্দমেলায় আজ থেকে পঞ্চাশ বছর আগে প্রকাশিত হয় শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস মনোজদের অদ্ভুত বাড়ি। যাদের ছেলেবেলাটা আশি-নব্বইয়ের দশকে বা তারও আগে কেটেছে তারা সকলেই উপন্যাসটির সঙ্গে সুপরিচিত। কম বেশি সকলেরই ছেলেবেলার স্মৃতি অত্যন্ত মধুর। বারবার ফিরে যেতে মন চায়। আর ছেলেবেলার সেই স্মৃতির পথ ধরেই এবার হাঁটলেন পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়। প্রজাপতি বিস্কুটের পর উইন্ডোজ প্রোডাকশন হাউজের প্রযোজনায় পরিচালকের পরবর্তী ছবি মনোজদের অদ্ভুত বাড়ি। পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায় জানিয়েছেন, "শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখায় যে নির্মল ভাবটা ফুটে উঠেছে সেটাকেই এই ছবির মাধ্যমে আমি তুলে ধরার চেষ্টা করেছি। গল্পটা এতটাই সুন্দর এবং আকর্ষণীয় সেখানে কোনও রকম অবাঞ্ছিত বদল আমি ঘটাইনি।"

পরিবারের কমবেশি সকল সদস্যের উপস্থিতিতে গতকাল নন্দনে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। দেখে নিন:


 


এই ছবির হাত ধরে দীর্ঘদিন বাদে অভিনয় জগতে ফিরেছেন অভিনেত্রী সন্ধ্যা রায়। তাছাড়া, মনোজদের অদ্ভুত পরিবারের অন্যান্য সদস্যরা হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, ব্রাত্য বসু, সোহাগ সেন, শিলাজিৎ মজুমদার, রজতাভ দত্ত, ছন্দা করঞ্জি, অপরাজিতা আঢ‍্য, রোহিত বন্দ্যোপাধ্যায়, অভিজিৎ গুহ, সোহম মৈত্র (মনোজ), নবাগত পূরব শীল আচার্য প্রমুখ এবং আবীর চট্টোপাধ্যায়,। এছাড়াও, গায়িকা খ‍্যাদা (অনন‍্যা), দেবদীপ মুখোপাধ্যায় প্রমুখও এই ছবির সঙ্গে জড়িয়ে রয়েছেন। ট্রেলারে ভাষ্য শোনা গেছে শ্রীকান্ত আচার্যের কন্ঠে।

নস্টালজিয়ায় ভর করে গুপ্তধন ও রাজপুত্র উদ্ধারের রহস্যের সমাধান করতে মনোজদের অদ্ভুত বাড়ি নিয়ে এই পুজোয় আসছেন পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়। উইন্ডোজ প্রযোজিত এবং উইন্ডোজ, অতনু রায়চৌধুরী এবং পি সি চন্দ্র জুয়েলার্স নিবেদিত মনোজদের অদ্ভুত বাড়ি মুক্তি পেতে চলেছে আগামী 12ই অক্টোবর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement