হোমআঞ্চলিক

প্রেমের সংজ্ঞা কেমন হওয়া উচিত? শিখে নিন অঙ্কুশ-ঐন্দ্রিলাকে দেখে

  | August 31, 2018 20:59 IST (কলকাতা)
Ankush Hazra

বর্তমানে 'ফাগুন বউ' ধারাবাহিকে অভিনয় করছেন ঐন্দ্রিলা। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

এই মুহূর্তে টলিউডের অন্যতম বিখ্যাত জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। বর্তমানে গোয়ায় ঘুরছেন অঙ্কুশ। আর ঐন্দ্রিলা ঘুরতে গিয়েছেন কালিম্পং।

টলিউডের অন্যতম বিখ্যাত জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। দীর্ঘদিন তাঁরা পরস্পরের সঙ্গে সম্পর্কবদ্ধ এবং সে বিষয়ে তাঁদের মধ্যে কোনও লুকোছাপার বালাই নেই। ইনস্টাগ্রামে পরস্পরের টাইমলাইনে একসঙ্গে বিভিন্ন ছবিতে তাঁদের প্রায়ই দেখা যায়। আর ইনস্টাফ‍্যাম যে তাঁদের কতটা ভালোবাসে তা তাঁদের শেয়ার করা ছবির কমেন্ট বক্সে নজর দিলেই বোঝা যায়। বর্তমানে গোয়ায় ঘুরছেন অঙ্কুশ। আর ঐন্দ্রিলা ঘুরতে গিয়েছেন কালিম্পং। গোয়ায় ঘুরতে গিয়ে বিদেশিনীর সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন "এই কারণেই আমি গোয়ায় থেকে যেতে চাই।" তা দেখা মাত্রই কমেন্ট বক্সে বিভিন্ন মানুষ হই হই করে উঠেছেন "এবার তবে ঐন্দ্রিলার কী হবে?" আর প্রেমিকা ঐন্দ্রিলা হাসির ইমোজি যোগ করে জবাব দিয়েছেন, "দয়া করে ওখানেই থেকে যাও"। এমনই নানা খুনশুটি চলতে থাকলেও দু'জনের মধ্যে রয়েছে অটুট বন্ধন। দেখুন অঙ্কুশের শেয়ার করা ছবি:

k0d5tj8

অঙ্কুশ আর ঐন্দ্রিলার যে কমেন্টের কথা আমরা বলছিলাম দেখুন:

4f4848sg

বহু বছরের সম্পর্ক অঙ্কুশ এবং ঐন্দ্রিলার। প্রায়ই তাঁরা ইনস্টাগ্রামে একসঙ্গে বিভিন্ন ছবি শেয়ার করেন। দেখে নিন তাঁদের একসঙ্গে কিছু ছবি:


qktad798
দারুণ মানিয়েছে বলুন দুজনকে?
s5d7pf2

ঐন্দ্রিলার ধারাবাহিকের শুটিং উপলক্ষে কালিম্পং-এ তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন অঙ্কুশও। 


প্রেমের সংজ্ঞা তো এমনই হওয়া উচিত। তাই না?

দীর্ঘ এক বছর পর বড়পর্দায় ফিরছেন অঙ্কুশ। বাবা যাদব পরিচালিত আসন্ন ছবি ভিলেনে তাঁকে মিমি চক্রবর্তীর বিপরীতে দেখা যাবে। অন্যদিকে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা বর্তমানে ফাগুন বউ ধারাবাহিকে বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement