হোমআঞ্চলিক

নারী দিবসে দাপট দেখাতে আসছে 'মুখার্জি দার বউ'

  | December 03, 2018 17:14 IST (কলকাতা)
Mukherjee Dar Bou

'মুখার্জি দার বউ' ছবির তিন প্রধান চরিত্র।

নারী দিবসে মুক্তি পাবে নবাগতা পৃথা চক্রবর্তী পরিচালিত 'মুখার্জি দার বউ'।

একসঙ্গে বাসন রাখা থাকলে যেমন ঠোকাঠুকি লাগে, তেমনই শ্বাশুড়ি- বউয়ের সংসারে কিছু না কিছু নিয়ে ঝামেলা প্রায়ই লেগে থাকে। তবে ঝামেলার প্যাঁচে মোটেই ফিকে হয় না তাদের ভালোবাসা। প্রয়োজনে ঠিক সময় দেখা দেয় শ্বাশুড়ির প্রতি বউয়ের যত্ন কিংবা বউয়ের প্রতি শ্বাশুড়ির স্নেহ। তেমনই এক পরিবার হল মুখার্জিদের। সেখানে শ্বাশুড়ি বউয়ের মধ্যে যেমন ঝামেলা তেমনই ভালোবাসা। কিন্তু কোথাও গিয়ে যেন সাধারণ শ্বাশুড়ি বউয়ের সম্পর্কের থেকে আলাদা মুখার্জি বাড়ির গল্প। বাড়ির বউ অদিতির সঙ্গে তাঁর শ্বাশুড়ির সম্পর্ক ও অন্যান্য বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে এগিয়ে চলে এই ছবির গল্প।

ইন্সটাগ্রাম নাম থেকে ‘খান' সরিয়ে দিলেন মালাইকা আরোরা

পুরোপুরি নারীচরিত্র কেন্দ্রিক এই ছবি। প্রধান চরিত্রে মুখার্জি গিন্নি অদিতির ভূমিকায় অভিনয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। তাঁর শ্বাশুড়ির ভূমিকায় অভিনয় করেছেন অনুসূয়া মজুমদার। মুখার্জি কর্তা রূপে দেখা যাবে বিশ্বনাথ বসুকে। এছাড়া এই ছবিতে এক মনোরোগ বিশেষজ্ঞের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সেই চরিত্রে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তাছাড়া, অপরাজিতা আঢ‍্য ও বাদশা মৈত্রকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

s4u08t8g

'মুখার্জি দার বউ' ছবির নারীবাহিনী।


'মুখার্জি দার বউ' পরিচালনা করেছেন নবাগতা পৃথা চক্রবর্তী। সমগ্র বিষয়টা ভাবনা ও রূপদানের কৃতিত্ব সম্রাজ্ঞী বন্দোপাধ্যায়ের। তাছাড়া, চিত্রনাট্য ও সংলাপও রচনা করেছেন পরিচালক ও গল্পকার মিলেই। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। গত মাসের ১৮তারিখ থেকে শুরু হয়েছে ছবির শুটিং। নন্দিতা দাস ও শিবপ্রসাদ মুখার্জির উইন্ডোজ প্রোডাকশন হাউজ প্রযোজিত ছবিটি মুক্তি পাবে আগামী বছর নারী দিবসে। তাই, এবার, নারী দিবসে এক ঝাঁক নারীর প্রচেষ্টার ফসল 'মুখার্জি দার বউ' কতটা দাপট দেখাতে পারে শুধু সেটাই দেখার অপেক্ষা!


বিনোদনের আরও খবর পড়ুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement