HomeRegional

হইচই করে যাবেন নাকি উজবেকিস্তান?

  | September 09, 2018 23:13 IST (কলকাতা)

আগামী 12ই অক্টোবর হইচই করে আসছে হইচই আনলিমিটেড।

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত হইচই আনলিমিটেড দেখে দর্শক কী ভাবে আনলিমিটেড মজা পেতে পারে তার সমস্ত মাল-মশলা জোগাড় করে রেখেছেন দেব।

ঘুরতে যেতে ইচ্ছে করছে? অথচ যাওয়ার সঙ্গী নেই? আমরা যদি আপনাকে বলি অভিনেত্রী কৌশনী মুখোপাধ্যায়ের সঙ্গে উজবেকিস্তান ঘুরতে নিয়ে যাবো? তাও আবার এখনই, কোনও রকম খরচ ছাড়াই- যাবেন নাকি? কী বলছি কিছুই বুঝতে পারছেন না? তবে খুলেই বলি, শুনুন। আগামী 12ই অক্টোবর দূর্গা পুজোয় হইচই আনলিমিটেড দলের সদস্যরা আপনাকে তাঁদের সঙ্গে হাসি-মজার একটা ধামাকাদার প্যাকেজ সমেত নিয়ে যাবে উজবেকিস্তান ট্রিপে। সেই ট্রিপে আপনার সঙ্গে টলিউডের তাবড় তাবড় সব তারকারা থাকবেন। দেব থেকে শুরু করে খরাজ মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অর্ণ মুখোপাধ্যায়, কৌশনী মুখোপাধ্যায়, পূজা বন্দ্যোপাধ্যায়, কনিনীকা বন্দ্যোপাধ্যায়, মানসী সিনহা, রোজা পারমিতা দে কে নেই সেই তালিকায়! আর উজবেকিস্তান গিয়ে আপনি কোন কোন জায়গায় তাঁদের সঙ্গে ঘুরতে যাবেন পুজোর আগেই তার এক ঝলক দায়িত্ব সহকারে দেখিয়ে দিলেন অভিনেত্রী কৌশনী। আর কোথায় ঘুরবেন তার পাশাপাশি কোথায় কোথায় শপিং করবেন তার হদিশও দিলেন অভিনেত্রী। শুটিং-এর ফাঁকে ছুটি পেয়ে তাসকেন, বুখারা, সামারকান্দ ইত্যাদি বিভিন্ন স্থান ঘুরে দেখানোর পাশাপাশি কোন দোকানে রূপোর গয়না ভাল আর কোথায় পাওয়া যায় ভাল কার্পেট- সমস্তটাই ঘুরিয়ে দেখালেন কৌশনী। কিন্তু আপনি নিশ্চয়ই নিজের পকেটের দিকে তাকিয়ে ভাবছেন, সামনেই পুজো। আর তখন এত খরচ কীভাবে করবেন? তাছাড়া, উজবেকিস্তান যাওয়া কি চাট্টিখানি কথা? প্লেন, হোটেল আগে থেকে বুকিং করা তো নেই কিছুই! চিন্তা নেই। এবছর পুজোতে আপনার উজবেকিস্তান ঘোরা বাধা! হইচই করে হইচই আনলিমিটেড দলের সঙ্গে ঘুরে আসুন। প্লেনের টিকিটের বদলে শুধুমাত্র কেটে ফেলুন সিনেমা হলের টিকিট! আর সময় মতো বন্ধু ও প্রিয়জনকে সঙ্গে নিয়ে হইচই করে ঘুরে আসুন উজবেকিস্তান। আর উজবেকিস্তান গিয়ে কোথায় কোথায় ঘুরবেন তা আপাতত কৌশনীর সঙ্গে সংক্ষেপে দেখে নিন এখানে:


দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত হইচই আনলিমিটেড দেখে দর্শক কী ভাবে আনলিমিটেড মজা পেতে পারে তার সমস্ত মাল-মশলা জোগাড় করে রেখেছেন দেব। অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত হইচই আনলিমিটেড মুক্তি পাচ্ছে আগামী 12ই অক্টোবর।

Advertisement