হোমবলিউড

টরন্টো বলছে অভিষেক বচ্চন ‘হাসব্যান্ড মেটারিয়াল’, অভিষেক কী বলছেন?

বুধবার সন্ধ্যায়, অভিষেক বচ্চন তাঁর চলচ্চিত্র উৎসবের অতিথি পরিচয় পত্রের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন, সঙ্গে জুড়েছেন মজাদার একটি ক্যাপশন।

  | September 12, 2018 21:10 IST (নিউ দিল্লি)
Tiff 2018

এই শুক্রবার মুক্তি পাচ্ছে অভিষেক বচ্চনের মনমরজিয়া (Manmarziyaan)

Highlights

  • আমার ওদের জানিয়ে দেওয়া উচিৎ যে আমি ইতিমধ্যেই বিবাহিত- অভিষেক
  • টরন্টোয় চলচ্চিত্র উৎসবে উপস্থিত এই সিনেমার অভিনেতা অভিনেত্রীরা
  • অভিষেকের ছবিতে লাইক করেছেন অর্জুন কাপুর ও নেহা ধুপিয়া

অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) ‘মনমরজিয়া’ (Manmarziyaan) দেখানো হল টিফ বা টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে (Torrento International Film Festival 2018) হাসব্যান্ড মেটেরিয়াল হিসেবে এই ছবির মূল অভিনেতা অভিষেক বচ্চন (Abhishek Bacchan), তাপসী পান্নু (Taapsee Pannu) তাপসী এবং অভিষেক বচ্চন- এই বিশেষ স্ক্রিনিং-এর অংশ হিসেবেই টরন্টো এসে পৌঁছন। বুধবার সন্ধ্যায়, অভিষেক বচ্চন তাঁর চলচ্চিত্র উৎসবের অতিথি পরিচয় পত্রের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন, সঙ্গে জুড়েছেন মজাদার একটি ক্যাপশন। পরিচয় পত্রে অভিষেকের ছবি রয়েছে। নামের ঠিক নীচেই সিনেমার রেফারেন্স হিসেবে লেখা হয়েছে ‘হাসব্যান্ড মেটারিয়াল’ (Husband Material)। বিষয়টিতে ভীষণই মজা পেয়েছেন অভিষেক। মজাদার ক্যাপশনে লিখেছেন: "আপনার কি মনে হয় এই সেই সুবর্ণ সুযোগ যেখানে আমার ওদের জানিয়ে দেওয়া উচিৎ যে আমি ইতিমধ্যেই বিবাহিত?” পোস্টে লাইক করেছেন অর্জুন কাপুর, নেহা ধুপিয়া, বিপাশা বসু, কুণাল কাপুর এবং ডায়ানা পেন্টি। বিভিন্ন মন্তব্যও করেছেন এই সেলিব্রেটিরা।

এখানে দেখুন অভিষেক বচ্চনের পোস্ট -

 

You think it's a good time to tell them I'm already married??? #tiff #Manmarziyaan


A post shared by Abhishek Bachchan (@bachchan) on


 

TIFF 2018 6 সেপ্টেম্বর থেকে 16 সেপ্টেম্বর অব্দি চলবে। মনমরজিয়া’র (Manmarziyaan), পাশাপাশি মন্টো (Manto), মর্দ কো দর্দ নাহি হোতা (Mard Ko Dard Nahi Hota,) বুলবুল ক্যান সিং (Bulbul Can Sing), দ্য স্যুইট রিক্যুইম, (The Sweet Requiem), সার্কেল (Circle ), এবং দ্য ফিল্ড (The Field) দেখানো হবে এই ফেস্টিভ্যালে।

শুক্রবারই মুক্তি পেতে চলেছে ‘মনমরজিয়া’। দুই বছরের একটি বিরতি নিয়ে অনুরাগ কাশ্যপ পরিচালিত সিনেমা দিয়েই ফিরে আসছেন অভিষেক। আইএএনএস-এর আগেকার একটি সাক্ষাত্কারে অভিষেক তাঁর দুই বছরের বিরতির কারণ প্রকাশ করেছিলেন। "আমার মনে হচ্ছিল আমি আত্মতুষ্টিতে ভুগছি। সেই কারণেই বিরতি নিতে সিদ্ধান্ত নিয়েছিলাম। আত্মতুষ্টি ধীরে ধীরে নিজের কার্যক্ষমতা নষ্ট করে। তাই সব কিছু ছেড়ে আবার নিজের ফোকাস ফিরিয়ে আনার দরকার ছিল।" বলেন অভিষেক বচ্চন।

অভিষেক বচ্চনকে অনুরাগ কাশ্যপের পরবর্তী সিনেমা ‘গুলাব জামুন’ (Gulab Jamun)-এ দেখা যাবে স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে। 2010 সালের রাবনের  (Raavan)পরে এইবার ফের পর্দায় একসঙ্গে দেখা যাবে ঐশ্বর্য ও অভিষেককে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement