Advertisement
হোমটিভি

রুবিনা দিলাইক এবং অভিনব শুক্লার দুর্দান্ত বিয়ের নিমন্ত্রণপত্রের ছবি দেখুন

এই মাসের শেষে রুবিনা দিলাইক এবং অভিনব শুক্লার বিয়ে হবে

  | June 09, 2018 16:31 IST (নিউ দিল্লী)
Rubina Dilaik

রুবিনা দিলাইক এবং অভিনব শুক্লার ছবি

Highlights

  • রিসাইকেল্ড কাগজে তৈরি নিমন্ত্রণপত্রের সঙ্গে তাঁরা একটা চারাগাছ পাঠিয়েছেন
  • রুবিনা পোস্ট করেন, "আমরা আমাদের বন্ধুদের একটা প্রাণ উপহার দিতে চেয়েছিলাম"
  • আগামী 21 শে জুন তাঁদের বিয়ে
টেলিভিশন অভিনেত্রী রুবিনা দিলাইক এবং অভিনব শুক্লার বিয়ের প্রস্তুতি তুঙ্গে। তাঁরা 21 শে জুন বিয়ে করতে চলেছন। এই দম্পতি তাঁদের বিয়ের নিমন্ত্রণপত্রের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। নিমন্ত্রণপত্রটি খুবই সুন্দর এবং রিসাইকেল্ড কাগজ দিয়ে তৈরি। রুবিনা পোস্টে লেখেন, “প্রকৃত ভালবাসা আত্মাকে পরিতৃপ্ত করে। এই ভেবেই যেসব মানুষ শুরু থেকে সব পরিস্থিতিতে আমাদের পাশে থেকেছে তাঁদের ধন্যবাদ জানিয়ে ‘একটা প্রাণ’ উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।  
 
“আমাদের নিমন্ত্রণের পদ্ধতি পুরোপুরি বায়োডিগ্রেডেবল। কার্ডগুলো এমডিএফ কাঠ এবং রিসাইকেল্ড কাগজ দিয়ে তৈরি। আমরা মানুষকে বিয়েটা আনন্দের এবং পরিবেশ-বান্ধব করে তুলতে উৎসাহ দিচ্ছি”, তিনি আরও জানান।
রুবিনা দিলাইক এবং অভিনব শুক্লার বিয়ের নিমন্ত্রণপত্র, যা ইন্টারনেটে ট্রেন্ড করছে, দেখে নিনঃ
 

আর একটা পোস্টে হবু কনে তাঁর বান্ধবী কৃতি কেলকার এবং সুরভীন চাওলাকে তাঁদের আইডিয়া এবং প্রচেস্টার জন্য ধন্যবাদ জানিয়েছেনঃ
 

অভিনব তাঁদের বিয়ের আমন্ত্রণপত্র প্রসঙ্গে লেখেন, “আজ পর্যন্ত আমাদের দেখা সেরা ডিআইঅয়াই আইডিয়া এটাই। বিয়ের নিমন্ত্রণপত্রে গাছ! এটা সময়ের সঙ্গে বেড়ে ওঠে। খুব বেশী গুরুত্ব দেওয়ার প্রয়োজন হয় না। এমন অরগ্যানিক, পরিবেশ-বান্ধব, অনন্য আইডিয়া শুধুমাত্র একজনেরই হতে পারে- সেটা রুবিনা।“
রুবিনা এবং অভিনব বহু বছর ধরেই পরস্পরকে চেনেন। তাঁদের বিয়ের ঘোষণা মার্চ মাসে হয়েছিল এবং তা সম্ভবত শিমলায় অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
 

ছোটি বহু- সিন্দুর বিন সুহাগন সিরিয়ালের হাত ধরে রুবিনার টেলিভিশনে যাত্রা শুরু হয়। সম্প্রতি তিনি শক্তি- অস্তিত্ব কে এহসাস কি সিরিয়ালে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। জানে কেয়া বাত হুই, এক হাজারো মে মেরী বেহেনা হ্যাই, হিটলার দিদি এবং বদলতে রিশ্তো কি দাস্তা সিরিয়ালে অভিনব অভিনয় করেছেন। দিয়া অউর বাতি হাম তাঁর অভিনীত শেষ সিরিয়াল।   
 
Advertisement
Advertisement