হোমটিভি

''টিপ্ টিপ্ বরষা পানি'-তে টিভি অভিনেত্রীর ভিডিও দেখে নিন

  | September 07, 2018 14:50 IST (নিউ দিল্লি)
Pooja Banerjee

টেলিভিশনের অভিনেত্রী পূজা ব্যানার্জি

এই বৃষ্টি ভরা শ্রাবণ মাসে পূজার একটা ভিডিও ভাইরাল হয়েছে, তাতে একটা লাল রঙের শাড়ি পরে পূজাকে বলিউডের একটি বিখ্যাত গানে নাচ করতে দেখা যাচ্ছে

হিন্দি ধারাবাহিক 'দেবো কে দেব মহাদেব' -এর বিখ্যাত অভিনেত্রী পূজা ব্যানার্জি আজকাল টেলিভিশনের সাথে সাথে বড়ো পর্দাতেও সক্রিয় হয়ে উঠেছেন। পার্বতীর ভূমিকায় অভিনয় করেই তিনি খ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছেন। পূজা নিজের ফ্যান্সদের সাথে সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয়। এই বৃষ্টি ভরা শ্রাবণ মাসে পূজার একটা ভিডিও ভাইরাল হয়েছে, তাতে একটা লাল রঙের শাড়ি পরে পূজাকে বলিউডের একটি বিখ্যাত গানে নাচ করতে দেখা যাচ্ছে। টিপ্ টিপ্ বরষা পানিতে তাঁকে একটা সিজলিংপারফর্মেন্স দিতে দেখা গেছে। এই গানটি অক্ষয় কুমার ও রবিন টেন্ডন অভিনীত 'মোহরা' সিনেমার গান। ভারতীয় সিনেমা জগতের কয়েকটি গানের মধ্যে এই গানটি নিজের স্থান করে নিতে সক্ষম হয়েছে।আশা করা যায় রবিনা টেন্ডনের মতো পূজাও এই গানে দর্শকদের মন জয় করতে সক্ষম হবেন।   

দেখে নিন ভিডিও:   

 


 

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on


 

টেলিভিশনের পর্দা থেকে পূজা নিজের কেরিয়ার শুরু করেছিলেন, 2008 সালে 'কাহানি হামারি মহাভারত কি' - ধারাবাহিকে তিনি রাধার চরিত্রে অভিনয় করেছিলেন, 2008-2011 সালে তিনি 'তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা'-তে বৃন্দার ভূমিকায় অভিনয় করেছিলেন। কিন্তু তিনি 2013-14 তে 'দেবো কে দেব মহাদেব' -এ মাতা পার্বতীর ভূমিকায় অভিনয় করেই খ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছেন। 

 

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

 

 'কমেডি নাইটস বাচাও' -তে পূজাকে কমেডি করতে দেখা গেছে, গত বছর তাঁর লং টাইম বয়ফ্রেন্ড কুণাল বর্মার সাথে বাগদান পর্ব সম্পূর্ণ হয়েছে। পূজা ও কুণালকে একত্রে একতা কাপুরের টিভি শো 'তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা'-তে একসাথে দেখা গেছে। নয় বছর সম্পর্ক থাকার পর তাঁদের মধ্যে বাগদান পর্বটি সম্পূর্ণ হয়।  
 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement