হোমটিভি

নৃশংস হত্যালীলাকে কেন্দ্র করে কপিল শর্মা শো-এ সিধুর বক্তব্য কেন ট্রেন্ড করছে জানেন?

Pulwama Attack: টুইটারে "সিধুকে না সরানো পর্যন্ত আমাদের সবার কপিল শর্মার শো বয়কট করা উচিত" এবং "কপিল শর্মা সিধুকে নিজের শো থেকে বয়কট করুন, নাহলে আমরা আপনার শো বয়কট করবো" জাতীয় পোস্ট ও কপিল শর্মা ও সিধু ট্রেন্ড করছে। 

  | February 15, 2019 21:04 IST (নিউ দিল্লি)
Pulwama Attack

কপিল শর্মা শো-এর সেটে নভজ্যোত সিং সিধু।

Highlights

  • টুইটারে সমালোচনার ঝড় উঠেছে
  • কপিল শর্মার শো বয়কটের ডাক দিয়েছে টুইটার ব্যবহারকারীরা
  • পুলওয়ামা জঙ্গি হানায় ৪০জন জওয়ান প্রাণ হারিয়েছেন

কাশ্মীরের পুলওয়ামাতে জঙ্গি আক্রমণে মৃত্যু হয়েছে ৪০ জন সিআরপিএফ জওয়ানের। এই ঘটনাকে কেন্দ্র করে কপিল শর্মা শো-তে নভজ্যোত সিং সিধু এমন এক বক্তব্য করলেন যাতে ক্ষুব্ধ হল সকলে। টুইটার জুড়ে উঠল সমালোচনার ঝড়। সংবাদ সংস্থা পিটিআই রিপোর্ট সূত্রে জানা গিয়েছে, শুক্রবার শো-তে তিনি বলেন, "কয়েকজন মানুষের জন্য গোটা জনজাতিকে দোষারোপ করা কি উচিত? এই আক্রমণ অত্যন্ত নিন্দনীয় এবং আমি এর তীব্র বিরোধিতা করি। হিংসা কখনই গ্রহণযোগ্য নয় এবং যারা এই কাজ করেছে তাদের উপযুক্ত কঠোর শাস্তি হওয়া উচিত।"

আরও পড়ুনঃ Pulwama Attack: নারকীয় হত্যালীলায় প্রতিবাদে সরব বলিউড! কী বলছেন তারকারা?

ইন্টারনেট তাঁর এই বক্তব্যকে সহজভাবে গ্রহণ করেনি। টুইটারে "সিধুকে না সরানো পর্যন্ত আমাদের সবার কপিল শর্মার শো বয়কট করা উচিত" এবং "কপিল শর্মা সিধুকে নিজের শো থেকে বয়কট করুন, নাহলে আমরা আপনার শো বয়কট করবো" জাতীয় পোস্ট ও কপিল শর্মা ও সিধু ট্রেন্ড করছে। 


টুইটার রিয়াকশন দেখুন এখানে:


 

 

 

 

 

 

 

 

জম্মু-কাশ্মীরের পুলওয়ামাতে (Pulwama IED Blast) অবন্তীপুরার গোরিপুরা এলাকায় সিআরপিএফ দলের উপর সন্ত্রাসবাদী হামলার জেরে নড়েচড়ে বসেছে প্রশাসন। নৃশংস এই হত্যালীলার নিন্দা করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে সকলেই। ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন বলিউড তারকারাও। তথ্য অনুযায়ী, প্রায় ২৫০০ জওয়ানের দলের মধ্যে একটি বাসকে ৩৫০ কেজি বিস্ফোরক ভরা একটি ট্যাঙ্কের সঙ্গে সংঘর্ষ ঘটানো হয়, এতে সিআরপিএফের (কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ ফোর্স) ৪০ জওয়ান শহীদ হন। পাক সমর্থিত জইশ-ই-মোহাম্মদ এই আক্রমণের দায় স্বীকার করেছে। হামলার জন্য তাঁরা ৩৫০ কেজি আইইডি বা ইমপ্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (Improvised Explosive Device) ব্যবহার করেছিলেন।

বলিউড অভিনেতা শাহরুখ খান, অক্ষয় কুমার, রণভীর সিং, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া ও অন্যান্যরা নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

এছাড়া, ২০১৭ সালে মন্ত্রী পদে যোগ দেওয়ার পর নভজ্যোত সিং সিধু আর কপিল শর্মা শো-তে অংশগ্রহণ করতে পারবেন কি না তা নিয়ে বিতর্ক দেখা গিয়েছিল। পরবর্তীকালে আইনি পদক্ষেপ গ্রহণের পর সমস্যার সুরাহা হয়েছিল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement