হোমটিভি

পদে পদে বিপদ, তবু কালীকুণ্ডে পৌঁছতে দৃঢ়প্রতিজ্ঞ উমা

একটি তাঁবুর সামনে এসে দাঁড়িয়ে পড়ে উমা আর বসন্ত। সেখানেই উপস্থিত হয় এক ডাইনি। সে বলে উমা যদি তাকে নিজের রক্ত দেয় তবেই সে তাদের ক্ষারের নদী পেরোতে সাহায্য করবে। ডাইনি উমার রক্ত শুষতে এলে উমা তাকে থামিয়ে গানে গানে নিজের জীবনের গল্প বলা শুরু করে। উমার গানে বিভোর হয়ে ডাইনি সব কুমন্ত্রণা ভুলে যায়।

  | March 27, 2019 17:25 IST (কলকাতা)
Mahatirtha Kalighat

Highlights

  • কালীকুণ্ডের পথে যাত্রা শুরু করে উমা
  • কাত্যায়নীকে বলি দেওয়ার আযোজন করে ফেল ডাকাতেরা
  • পথে সাক্ষাত হয় ডাইনির সঙ্গে

উমা আর ফিরে যেতে চায় না। বরং বড় বাবা যাতে ভালো হয়ে যান সে জন্য কালীকুণ্ডে যেতে চায়। ভুজঙ্গ কাত্যায়নীকে ডমরুর বাড়িতে নিয়ে যায় তার বলি দেওয়ার উদ্দেশ্যে, কারণ কাত্যায়নী মুঘলদের কাছে আত্মসমর্পণ করতে রাজি হয় না। ডাকাতেরা কাত্যায়নীর বলির আয়োজন সম্পূর্ণ করে ফেলে। উমা বসন্তের সঙ্গে কালীকুণ্ডের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। জঙ্গলে উমাকে পথ দেখান তারা। উমা যাতে বিভ্রান্ত না হয় তাই তাকে দিশা দেখান তিনি। কিন্তু কালীকুণ্ডের পদে পদে উমার জন্য অপেক্ষা করে রয়েছে বিপদ।

গুপীর জীবনে 'সুরে সংক্রান্তি'! তারপর?

sr2l7ks8


‘বিজয়িনী' ধারাবাহিকে নায়ক ও নায়িকা ‘বদল'


একটি তাঁবুর সামনে এসে দাঁড়িয়ে পড়ে উমা আর বসন্ত। সেখানেই উপস্থিত হয় এক ডাইনি। সে বলে উমা যদি তাকে নিজের রক্ত দেয় তবেই সে তাদের ক্ষারের নদী পেরোতে সাহায্য করবে। ডাইনি উমার রক্ত শুষতে এলে উমা তাকে থামিয়ে গানে গানে নিজের জীবনের গল্প বলা শুরু করে। উমার গানে বিভোর হয়ে ডাইনি সব কুমন্ত্রণা ভুলে যায়। উল্টে সে উমাকে পার করে দেয় সেই নদী। তারপরের গল্প জানতে চোখ রাখুন ‘মহাতীর্থ কালীঘাট'- ধারাবাহিকে সান বাংলা চ্যানেলে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement