হোমটিভি

শহরের বুকে কালীঘাটের অজানা গল্পের ঝুলি নিয়ে হাজির সান বাংলা

কালীঘাট নিয়ে কখনও সে ভাবে কাজ হয়নি। ফলে এই সিরিয়ালটি সাধারণ দর্শকের কাছে অনেক বেশি গ্রহণযোগ্য হয়ে উঠবে বলেই নির্মাতাদের আশা।

  | February 01, 2019 15:28 IST (কলকাতা)
Mahatirtha Kalighat

প্রোমোর একটি দৃশ্য। সৌজন্যে: সান বাংলার ফেসবুক পেজ

Highlights

  • এই ধারাবাহিকের অ্যাম্বাস্যাডর হিসাবে থাকছে‌ন অভিনেত্রী কোয়েল মল্লিক
  • থাকবে কালীঘাটের স্থান মাহাত্ম্যের আরও নানা অজানা গল্প
  • সন্ধ্যা ছ’টায় দেখা যাবে ধারাবাহিকটি

বাংলা টেলিভিশনের জগতে আপাতত দাপট দেখাচ্ছে ভক্তিমূলক, পুরাণভিত্তিক এবং রূপকথা নির্ভর করে তৈরি হওয়া ধারাবাহিকগুলি। টিআরপি-র নিরিখেও এই সিরিয়ালগুলিই উপরের দিকে থাকছে। সেই তালিকাতেই নবতম সংযোজন হতে চলেছে ‘মহাতীর্থ কালীঘাট'।

গঙ্গাজলেই পরিবারের মঙ্গল আর গঙ্গাস্নানেই গুণ্ডাদমন, আসছে ‘গ্যাংস্টার গঙ্গা'

বাঙালির সন্ধ্যার ড্রইংরুমে খুব শিগগিরই সংযোজিত হতে চলেছে নতুন এন্টারটেইনমেন্ট চ্যানেল সান বাংলা। তারা নিজেদের সাত-সাতখানি নতুন গল্পের ঝুলি নিয়ে আসছেন দর্শকদের কাছে। সেখানেই দেখা যাবে কলকাতার অন্যতম পীঠস্থান কালীঘাটের স্থান মাহাত্ম্যের গল্প।


sei0jf4c

প্রোমোর একটি দৃশ্য


 

সত্যি বলতে দেবী হিসাবে কালী বা শ্যামার মাহাত্ম্য নিয়ে ধারাবাহিকে বিস্তর কাজ হয়েছে। এমনকি পীঠস্থান হিসেবে তারাপীঠের স্থান মাহাত্ম্য এবং কালীসাধক বামাক্ষ্যাপার জীবনের গল্পও দর্শক টিভির পর্দায় দেখে ফেলেছেন।

কিন্তু আলাদা ভাবে কালীঘাট নিয়ে কখনও সে ভাবে কাজ হয়নি। ফলে এই সিরিয়ালটি সাধারণ দর্শকের কাছে অনেক বেশি গ্রহণযোগ্য হয়ে উঠবে বলেই নির্মাতাদের আশা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে মহাতীর্থ কালীঘাট এর প্রথম প্রোমো:


 

প্রোমোতে দেখা যাচ্ছে ছোট্ট একটি মেয়ে, যে আদতে বাল্যবিবাহিতা, তার স্বামী অসুস্থ অবস্থায় বিছানায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। ছোট্ট মেয়েটির অসাবধানতাবশত হাতের শাঁখা ভেঙে যায়। শ্বশুরবাড়ির সকলে তাকে শাপশাপান্ত করতে থাকে এই বলে যে স্বামী অসুস্থ এই সময় কুলক্ষণা মেয়েটি শাঁখা ভেঙে তার বিপদ আরও বেশি করে ডেকে আনছে। উপায় না দেখে মেয়েটি ছুটে গিয়ে একান্তে ঈশ্বরকে ডাকতে থাকে। ছোট মেয়ের ভক্তিতে সাড়া দেন মা কালী। তিনি এক শাখা বিক্রেতা রমণীর রূপ ধরে এসে নিজের হাতে শাঁখা ও সিঁদুর পরিয়ে দেযন সেই মেয়েকে এবং বলেন তাঁর হাতের শাঁখা সিঁদুরের ছোঁয়া যে পায় তার সিঁদুর অক্ষয় হয়। পীঠস্থান হয়ে ওঠার আগে কালীঘাটের স্থান মাহাত্ম্যের আরও এমন নানা অজানা গল্প জানতে চাইলে কিন্তু সন্ধ্যা ছ'টায় দেখতেই হবে ‘মহাতীর্থ কালীঘাট'।

সিনেমা নয় ছোট পর্দায় এ বার ‘বেদের মেয়ে জ্যোৎস্না'

সান বাংলা নিজেদের প্রত্যেকটি শোয়ের জন্য একজন করে অ্যাম্বাস্যাডরকে নির্বাচন করেছেন। এই ধারাবাহিকের অ্যাম্বাস্যাডর হিসাবে থাকছে‌ন অভিনেত্রী কোয়েল মল্লিক।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement