হোমবলিউড

Valentine's Day: প্রেমের দিনে চোখের ইশারায় ঘায়েল করতে মুক্তি পাচ্ছে প্রিয়া প্রকাশের ‘ওরু আদার লাভ’

আজ গোলাপ দিবসে (রোজ ডে) প্রিয়া প্রকাশের সিনেমা ‘ওরু আদার লাভে’র নতুন ভিডিও প্রকাশ হয়েছে। প্রিয়ার মালয়ালাম চলচ্চিত্রে অভিষেক হবে ‘ওরু আদার লাভ’ (Oru Adaar Love) দিয়েই যা আগামী ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে মুক্তি পেতে চলছে।

  | February 07, 2019 14:40 IST (নিউ দিল্লি)
Priya Prakash Varrier

প্রিয়া প্রকাশের (Priya Prakash Varrier) প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে প্রেম দিবসেই (Valentine's Day)

Highlights

  • ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে প্রিয়া প্রকাশের এই সিনেমা
  • ওরু আদার লাভ তাঁর প্রথম সিনেমা
  • ভ্যালেন্টাইন্স ডে তে নতুন সিনেমা মুক্তি

ঠিক একবছর আগের কথা। ১৪ ফেব্রুয়ারি দেশের মানুষের মোবাইলে মোবাইলে ছড়িয়ে গিয়েছিল মিষ্টি প্রেমের একটি ভিডিও। প্রেমের দিনেই প্রিয়া প্রকাশ ভারিয়ার (Priya Prakash Varrier) নামের এক তন্বীর চোখ টেপার ইশারায় ‘ভ্যালেন্টাইন্স ডে'র শহিদ' হয়েছিল বহু হৃদয়। ২৬ সেকেন্ডের ওই ভিডিওতে যাঁদের মন ভরেনি তাঁদের জন্য এই প্রেম দিবসে বিশেষ সুসংবাদ। আজ গোলাপ দিবসে (রোজ ডে) প্রিয়া প্রকাশের সিনেমা ‘ওরু আদার লাভে'র নতুন ভিডিও প্রকাশ হয়েছে (Video দেখতে এখানে ক্লিক করুন)। প্রিয়ার মালয়ালাম চলচ্চিত্রে অভিষেক হবে ‘ওরু আদার লাভ' (Oru Adaar Love) দিয়েই যা আগামী ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে মুক্তি পেতে চলছে।

বলিউডে পাঁচ বছর, নিজের জার্নি ফিরে দেখলেন অভিনেতা


মালয়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ারের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চলচ্চিত্র সম্পর্কে বেশ কিছু তথ্য দেওয়া হয়েছে। প্রিয়ার ‘ওরু আদার লাভ' সিনেমার গান আগেই সুপারহিট হয়ে গিয়েছে। প্রিয়া প্রকাশ লিখেছেন, “ওরু আদার লাভ একটি প্রেমের গল্প। মালয়ালাম, তামিল আর কন্নড় ভাষায় ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।” প্রেমের দিনে প্রেমের সিনেমা কতখানি দর্শক টানতে পারে এবার সেটাই দেখার।


মঞ্চ থেকে লাফ মারলেন রণভীর সিং, তার পর


প্রিয়া প্রকাশ ভারিয়ারের চোখের ইশারার জাদুতেই মাত্র ১৯ বছর বয়সে তাঁর জনপ্রিয়তা আকাশচুম্বী। প্রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা এই মুহূর্তে ৬৫ লক্ষ। তবে বলিউডে পয়া রাখতে গিয়ে সামান্য সমস্যাতেই পড়েছেন এই অভিনেত্রী। প্রয়া প্রকাশের হিন্দি চলচ্চিত্র ‘শ্রীদেবী বাংলো' নিয়ে বেশ বিতর্ক দেখা দিয়েছে। শ্রীদেবীর জীবনের একাকীত্ব এববগ তাঁর মৃত্যুর আভাস মিলেছে সিনেমার টিজারেই। কিন্তু প্রিয়া প্রকাশ ভারিয়ারের অনুগামীদের জন্য আপাতত সুসংবাদ এটাই যে আগামী ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসে মুক্তি পেতে চলেছে সেই সিনেমা যার ২৬ সেকেন্ডের ভিডিওতেই প্রিয়ার প্রেমে পড়েছিল দেশের আট থেকে আশি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement