হোমবলিউড

ভূতের সিনেমার শ্যুটিংয়ে হাড় ভাঙল ভিকি কৌশলের, মুখে ১৩ টি সেলাই অভিনেতার

গত পাঁচ দিন ধরে ভিকি কৌশল গুজরাটে চিত্রগ্রহণ করছেন এবং শেষ দিনেই দুর্ঘটনাটি ঘটেছে। সূত্রের খবর, হঠাত করেই একটি দরজা তাঁর উপর পড়ে গিয়েছিল। তাঁকে দলের সদস্যরাই স্থানীয় হাসপাতালে ভর্তি করেন এবং শুক্রবার সকালেই তাঁকে মুম্বাই পাঠানো হয়।

  | April 20, 2019 12:35 IST (নিউ দিল্লি)
Vicky Kaushal

ছবিটি শেয়ার করেছেন অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)

Highlights

  • ১৩ টি সেলাই পড়েছে অভিনেতার
  • গুজরাটে প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে পাঠানো হয় মুম্বাইতে
  • চিকবোন ভেঙেছে ভিকি কৌশলের

ভূতের সিনেমার শ্যুটিং করতে গিয়ে হাড় ভাঙল অভিনেতা ভিকি কৌশল (Actor Vicky Kaushal)। সম্প্রতি চলচ্চিত্র পরিচালক ভানু প্রতাপ সিংয়ের একটি সিনেমার (Bhanu Pratap Singh's horror film) শুটিং করার সময় আহত হয়েছেন এই অভিনেতা। জানিয়েছেন বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ। তিনি টুইট করেছেন যে উরি: দ্য সার্জিকাল স্ট্রাইকের এই তারকা এই ভূতের সিনেমার শ্যুটিং করতে গিয়ে পড়ে যান। চিকবোন ভেঙেছে ভিকির, ১৩ টি সেলাই পড়েছে তাঁর। শনিবার তরণ আদর্শ টুইট করেছেন যে, “একটি অ্যাকশন দৃশ্যের চিত্রগ্রহণকালে ভিকি কৌশল আহত হয়েছেন... ভিকির চিকবোন ভেঙেছে এবং তাঁর গালে ১৩ টি সেলাই পড়েছে।” গত পাঁচ দিন ধরে ভিকি কৌশল গুজরাটে চিত্রগ্রহণ করছেন এবং শেষ দিনেই দুর্ঘটনাটি ঘটেছে। সূত্রের খবর, “হঠাত করেই একটি দরজা তাঁর উপর পড়ে গিয়েছিল। তাঁকে দলের সদস্যরাই স্থানীয় হাসপাতালে ভর্তি করেন এবং শুক্রবার সকালেই তাঁকে মুম্বাই পাঠানো হয়।" 

রাজকুমার রাও ও কঙ্গনার বিরুদ্ধে কেন অভিযোগ জানাল ভারতীয় সাইকিয়াট্রিক সোসাইটি!



সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অবশ্য এই ঘটনাটি নিয়ে কোনও পোস্ট করেননি ভিকি কৌশল। 

নিজের তৈরি কোন সিনেমা নিজেই দ্বিতীয়বার দেখতে চাননি শাহরুখ খান?

ভানু প্রতাপ সিংয়ের এই আপাত শিরোনামহীন চলচ্চিত্র ছাড়াও, ভিকি কৌশল সম্প্রতি পরিচালক আদিত্য ধরের পরবর্তী প্রকল্পের জন্যও কাজ করবেন। এই চলচ্চিত্রটি আধুনিক সময়ের প্রেক্ষাপটে একটি সুপারহিরো অ্যাকশন ফিল্ম (action-based superhero film)। এই বছরের শেষেই পরিচালক করণ জোহরের সঙ্গে তখত সিনেমার কাজ শুরু করবেন ভিকি কৌশল। তখতে রণভীর সিংয়ের বিপরীতে অভিনয় করবেন ভিকি। এই সিনেমায় আলিয়া ভাট, কারিনা কাপুর, জাহ্নবী কাপুর, অনিল কাপুর ও ভূমি পেডেনকারও অভিনয় করেছেন।

ভিকি কৌশল সমালোচকদের প্রশংসিত মাসান সিনেমায় আত্মপ্রকাশ করেন এবং রমন রাঘভ 2.0, লাভ পার স্কোয়ার ফুট, রাজি, সঞ্জু এবং মনমরজিয়ার মতো চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। ভিকি অভিনীত উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক ২০১৯ সালের জানুয়ারিতে মুক্তিপ্রাপ্ত তাঁর সর্বোচ্চ লাভ করা চলচ্চিত্র। এখনও পর্যন্ত ২০০ কোটি টাকার ব্যবসা করেছে সিনেমাটি!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement