হোমবলিউড

ইউকুলেলে বাজাচ্ছে ছোট্ট তৈমুর! মামা জাহান কাপুরের সঙ্গে খুদের মিষ্টি ভিডিও

তৈমুর ইউকুলেলে বাজাচ্ছে মন দিয়ে। পাশে বসে আছে জাহান। মাঝে মাঝে বাজাতে বাজাতে জাহানের দিকে তাকিয়ে যেন বুঝে নিতে চাইছে ঠিক বাজানো হচ্ছে কিনা।

  | February 19, 2019 15:15 IST (নিউ দিল্লি)
Taimur Ukulele

পতৌদি প্যালেসে তৈমুর এবং জাহান কাপুর

Highlights

  • কুণাল কাপুরের ছেলে জাহান ও শাইরা এসেছিলেন পতৌদি প্যালেসে
  • তৈমুরের নতুন ভিডিও শেয়ার করেছে শাইরা
  • ইউকুলেলে বাজাতে দেখা আচ্ছে তৈমুরকে

মা অভিনেত্রী, বাবাও, ঠাকুমাও, এমনকি পরিবারের আরও সকলেই। কিন্তু সেই পরিবারের নাতি কি বড় হয়ে মিউজিশিয়ান হতেও পারে? পতৌদি প্রাসাদে সম্প্রতি একটি নতুন ছবি সেই সম্ভাবনার কথাই তুলে ধরেছে। করিনা কাপুরের কাকা কুণাল কাপুরের পুত্র এবং কন্যা- জাহান ও শাইরা সম্প্রতি ছোট্ট তৈমুরের নতুন একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে তৈমুর ইউকুলেলে বাজাচ্ছে মন দিয়ে। পাশে বসে আছে জাহান। মাঝে মাঝে বাজাতে বাজাতে জাহানের দিকে তাকিয়ে যেন বুঝে নিতে চাইছে ঠিক বাজানো হচ্ছে কিনা। জাহানও উৎসাহ জুগিয়ে যাচ্ছেন তৈমুরকে। আর উৎসাহিত হয়ে যা মিষ্টি করে হেসেছে তৈমুর, তাতেই ঘায়েল নেটিজেনরা! 

পতৌদি প্যালেসে করিনা ও সইফের সঙ্গে তৈমুর, পোষ্যের সঙ্গে নবাবের নাতির মিষ্টি ছবি ভাইরাল

“ফিরে এল জাজা এবং টিমটিম” শাইরা তৈমুরের ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন।


 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Tim is having fun with his Zahan mamu

A post shared by Taimur Ali Khan (@taimuralikhanworld) on

 

সপ্তাহান্তেই, পতৌদি প্রাসাদের বাগানে পোষ্য সারমেয়র সঙ্গে খেলতে দেখা গিয়েছে তৈমুরকে। মা করিনা আর তাঁদের ছানা তৈমুর একই রকম সোয়েটশার্ট পরেছিলেন। দুজনের সঙ্গে যোগ দিয়েছিলেন বাবা সইফ আলি খানও।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

.

A post shared by Taimur Ali Khan (@taimuralikhanworld) on

 

পতৌদি প্যালেলের সবুজ বাগানে শীতকালীন বিকেলে কুণাল কাপুর এবং সইফ আলি খানেরও এক ঝলক মিলেছে। জাহান এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, “আন্দাজ-ই-নওয়াব। একটি শীতের বিকেলে ইব্রাহিম মঞ্জিলের ছায়ায়, সুন্দর লনের মধ্যে, দু'জন বিখ্যাত মানুষদের মধ্যেকার নিবিড় হাসি বিনিময়!” 

“শিকড় ভুলে যেও না” কফি উইথ করণে কেন প্রিয়াঙ্কাকে এমন পরামর্শ করিনার?

 

 

ছোট্ট নবাব তৈমুর আলি খানকে নিয়ে তাঁর বাবা মা প্রায়ই নানা জায়গায় ছুটি কাটান। এমনকি নিজেদের শ্যুটিং সেটেও এই ছোট্ট মিষ্টি বাচ্চাটিকে নিয়ে যান তাঁরা। করিনা সম্প্রতি তাঁর আগামী সিনেমা ‘গুড নিউজের' (Good News ) সেটে নিয়ে গিয়েছিলেন তৈমুরকে। সইফ আলি খানও প্রায়ই তৈমুরকে সেক্রেড গেমসের (Sacred Games 2) সেটে নিয়ে যান।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement