হোমআঞ্চলিক

কমল হাসানের বিশ্বরূপম 2 এর ট্রেলার মুক্তি। দেখুন এখানে

আজ বিকেল 5টায় কমল হাসান অভিনীত বিশ্বরূপম 2 ট্রেলার মুক্তি পাবে

  | June 11, 2018 12:22 IST (চেন্নাই)
পড়ুন | Read In
Vishwaroopam 2

বিশ্বরূপম 2 তে কমল হাসান (Image courtesy: ikamalhaasan )

Highlights

  • আগামী 10ই জুন বিশ্বরূপম মুক্তি পাবে
  • শোনা যাচ্ছে আমির খান এই সিনেমার হিন্দি ভার্সন ট্রেলার লঞ্চ করবেন
  • শ্রুতি হাসান এবং জেআর এনটিআর তামিল ও তেলেগু ভার্সন ট্রেলার লঞ্চ করবেন
আজ 11ই জুন বিকেল 5টায় কমল হাসান অভিনীত বিশ্বরূপম 2 সিনেমার ট্রেলার মুক্তি পাবে। আগামী 10ই অগাস্ট সিনেমাটি মুক্তি পেতে চলেছে। হিন্দি ভার্সনের ডিজিটাল লঞ্চ করবেন আমির খান এবং কমল হাসানের কন্যা অভিনেত্রী শ্রুতি হাসান এবং জেআর এনটিআর যথাক্রমে তামিল এবং তেলেগু ভার্সন লঞ্চ করবেন। সিনেমাটি পরিচালনা এবং প্রযোজনার পাশাপাশি কমল হাসান কেন্দ্রীয় চরিত্রেও অভিনয় করেছেন। তামিল এবং হিন্দি ভাষায় শুট হওয়া এই সিনেমা তেলেগু ভাষাতেও ডাবিং করা হয়েছে। রাজনীতিতে যোগ দেওয়ার পর কমল হাসানের সিনেমা বিশ্বরূপম-এর সিক্যুয়েল এটি।
 
ফেব্রুয়ারি মাসে কমল হাসান তাঁর রাজনৈতিক দল 'মাক্কাল নিধি মাইয়াম' লঞ্চ করেন, দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ানো এবং উন্নয়নের উদ্দেশ্য নিয়ে। এই দল আটটি গ্রাম দত্তক নিচ্ছে, তাদের উন্নয়নের মডেল দেখানোর জন্য।  

জয়ললিতার সরকার 2013 সালে প্রাথমিকভাবে বিশ্বরূপম ব্যান করেছিল, কিন্তু মাদ্রাস হাই কোর্টের হস্তক্ষেপে শেষপর্যন্ত সিনেমাটি মুক্তি পায় এবং বক্সঅফিসে অভূতপূর্ব সাফল্য লাভ করে।
বিশ্বরূপম 2 এর গল্প স্পাই থ্রিলার এবং রাজনৈতিক ছবি। এই সিনেমায় রাহুল বোস, পূজা কুমার, আন্দ্রিয়া জারমিয়া, শেখর কাপুর, ওয়াহিদা রহমান, জয়দীপ আহলাওয়াত, নাসির, অনন্ত মহাদেবন, ইউসুফ হুসেন, রাজেন্দ্র গুপ্তা অভিনয় করেছেন। মহম্মদ ঘিব্রান আবহ সঙ্গীত পরিচালনা করেছেন।   
                                               
অভিনেতা-রাজনীতিবিদ রজনীকান্তের কালা মুক্তি পাওয়ার কিছুদিনের মধ্যেই কমল হাসানের সিনেমার ট্রেলার মুক্তি পেতে চলেছে। তামিলনাড়ুর স্বপক্ষে কাবেরী বিতর্কে মুখ খোলায় কালাকে কর্ণাটকে সমস্যার সম্মুখীন হতে হয়েছে। সুপ্রিম কোর্ট কাবেরী মামলায় কাবেরী ম্যানেজমেন্ট অথরিটিকে কর্ণাটক এবং তামিলনাড়ুতে সমানভাবে জলবন্টনের রায় দিয়েছে। কমল হাসান সম্প্রতি কাবেরী প্রসঙ্গে কর্ণাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামীর সঙ্গে দেখা করেছেন।  
 
কমল হাসানের হাতে এখন দুটো সিনেমা রয়েছে- শঙ্কর পরিচালিত ইন্ডিয়ার সিক্যুয়েল ইন্ডিয়া 2 এবং সাবাস নাইডু

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement