হোমবলিউড

ইশা গুপ্তা হার্দিক পাণ্ডের বিয়ে?

বিয়ের গুজব নস্যাৎ করে দিলেন ইশা গুপ্তা।

  | August 05, 2018 12:50 IST (নিউ দিল্লী)
Esha Gupta

কয়েক মাস ধরে ইশা গুপ্তা এবং হার্দিক পাণ্ডে ডেট করছেন জানা গেছে। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • হার্দিক পাণ্ডে এল্লি আভ্রামকে ডেট করছেন জানা গিয়েছিল
  • জুন মাসে তাঁদের ব্রেক আপ হয়
  • কয়েক দিন আগে একটা পার্টিতে ইশা গুপ্তার সঙ্গে হার্দিক পাণ্ডের আলাপ হয়

অভিনেত্রী ইশা গুপ্তা এবং ক্রিকেটার হার্দিক পাণ্ডে এই সপ্তাহ শেষে ট্রেন্ড লিস্টে শীর্ষস্থান লাভ করেছেন কারণ পিঙ্কভিলা-র রিপোর্টে জানা গেছে তাঁদের বিয়ে হতে চলেছে। পিঙ্কভিলা-র রিপোর্টে জানা গেছে ইশা জানিয়েছেন তিনি বিয়ে করলেও খুব শীঘ্রই করছেন না। তিনি জানান, “আমি খুব শীঘ্রই বিয়ে করছি না। আমি বিয়ে করলে সকলকে জানিয়েই করবো।“ কয়েক মাস আগে ইশা গুপ্তা ও হার্দিক পাণ্ডের একটা পার্টিতে আলাপ হয় এবং তাঁরা ডেট করা শুরু করেন।

এই বছরের শুরুতে ইশা গুপ্তা নয়, বরং হার্দিক পাণ্ডের সঙ্গে এল্লি আভ্রাম গসিপ কলামে হেডলাইনে ট্রেন্ড করেছিলেন। গত জুন মাসে তাঁদের সম্পর্কের বিচ্ছেদ ঘটে। সেই সময় ডিএনএ-র রিপোর্টে জানানো হয়েছিল ইশা গুপ্তা এবং হার্দিক পাণ্ডে ডেট করছেন কিন্তু তাঁরা এই বিষয়ে প্রকাশ্যে কিছু জানাতে চান না।

ইশার এক ঘনিষ্ঠ বন্ধু সূত্রে ডিএনএ জানতে পেরেছে একটা পার্টিতে ক্রিকেটারের সঙ্গে ইশাকে গল্প করতে দেখা যায়। “একটা পার্টিতে তাঁদের দেখা হয়। তাঁরা পরস্পরের সঙ্গে গল্প করতে শুরু করে এবং নিজেদের নম্বর বিনিময় করে। আর তাঁরা নিজেরা বুঝতে পারার আগেই তাঁরা সংবাদ শিরোনামে চলে আসেন।“ এপ্রিলে হার্দিক পাণ্ডে একটা পার্টিতে উর্বশী রাউতেলার সঙ্গে ফ্লার্ট করায় সংবাদ শিরোনামে এসেছিলেন।


কর্মক্ষেত্রে ইশা গুপ্তার আসন্ন ছবি হেরা ফেরি 3, টোটাল ধামাল এবং পল্টন। অন্যদিকে হার্দিক পাণ্ডে ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলছেন।  




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement