হোমবলিউড

বন্ধ হয়ে যেতে পারে কেশরী, সেক্রেড গেমস ২-এর শুটিং, কেন জানেন

মহারাষ্ট্র সরকারের ট্যাক্স রেগুলেশনের বিরুদ্ধে গিয়ে বলিউড সেলেব্রিটি ভ্যান অ্যাসোসিয়েশন অনির্দিষ্টকালের জন্য স্ট্রাইক ডাকছেন ১০ ডিসেম্বর।

  | December 08, 2018 12:55 IST (মুম্বই)
Saif Ali Khan Sacred Games 2

সেক্রেড গেমসের শুটিংয়ে সইফ আলি খান

Highlights

  • সইফ এখন সেক্রেড গেমস ২-এর শুটিং করছেন
  • অ্যসোসিয়েশন মহারাষ্ট্র সরকারের ট্যক্স নীতির বিরোধিতা করছে
  • অজয় তানাজি সিনেমার শুটিংয়ে ব্যস্ত

মহারাষ্ট্র সরকারের ট্যাক্স রেগুলেশনের বিরুদ্ধে গিয়ে বলিউড সেলেব্রিটি ভ্যান অ্যাসোসিয়েশন অনির্দিষ্টকালের জন্য স্ট্রাইক ডাকছেন ১০ ডিসেম্বর। এর জেরে অক্ষয়কুমারের কেশরী নেটফ্লিক্সের সেক্রেড গেমস ২-এর শুটিং ব্যহত হতে পারে। রাজ্য সরকারের বিরুদ্ধে অসহযোগ আন্দোলনে নামতে চলেছেন প্রায় ২৫০ ভ্যানমালিক। এর জেরে প্রায় ৫০০ জনের চাকরি নিয়ে সমস্যা হবে। আর প্রায় ৫০০০ জন যারা নিয়মিত এই ব্যবস্থার উপরে নির্ভরশীল তারাও ক্ষতিগ্রস্থ হবেন।

অল ক্যাম্পার ভ্যান ওনার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট কেতন রাওয়াল বলেন, তাদের ক্লায়েন্ট তালিকায় অজয় দেবগন, সইফ আলি খান, জন আব্রাহাম, অর্জুন রামপাল, কঙ্গনা রানাউত, সোনাক্ষি সিংহ, তাপসী পান্নু, দিশা পাটানি রয়েছেন।

রাম লক্ষণ-এর ছবি দিয়ে নব্বইয়ের নস্টালজিয়া উস্কে দিলেন মাধুরী দীক্ষিত


‘‘অজয় এখন তানাজি-র শুটিং করছেন, কঙ্গনাও শুটিংয়ে ব্যস্ত, সইফ সেক্রেড গেমস ২-এর শুটিংয়ে ব্যস্ত। অর্জুন ওয়েব সিরিজের এবং সোনাক্ষি ও তাপসী সিনেমার শুটিংয়ে ব্যস্ত অক্ষয়ের সঙ্গে। সুতরাং সকলের ব্যস্ত শুটিং শেডিউলের মধ্যে ভ্যান না থাকলে শুটিং বিঘ্নিত হবেই। সত্যি বলতে খারাপ লাগছে, ২৫ বছর ধরে রয়েছি ইন্ডাস্ট্রিতে, আমিও জানি শো মাস্ট গো অন, কিন্তু আমরাও খুবই অসুবিধায় পড়ে এটা করতে বাধ্য হচ্ছি।''— পিটিআইকে বলেন কেতন।


মহারাষ্ট্র সরকার প্রতিটি ভ্যান পিছু প্রতি ৫০০০ টাকা স্কোয়ার মিটারে বছরে ১২৫০০০ টাকা ট্যাক্স নিচ্ছে।

ইশা অম্বানীর প্রাক বিয়ে অনুষ্ঠানের জন্য উদয়পুরে পৌঁছলেন সস্ত্রীক অনিল কাপুর ও ডেভিড ধাওয়ান

কেতন বলেন, মেকআপ ভ্যানের বিপুল চাহিদা। বিশেষত যেখানে কোনও মেকআপ রুম নেই সেই সব জায়গায়। ‘‘ধারাভিতে সেক্রেড গেমসের শুটিং চলছে রাস্তায়। সেখানে মেকআপ রুমের কোনও জায়গাই নেই। ফলে মেকআপ ভ্যান দরকার হবেই। করণ জোহরের কেশরীর শুটিংও চলছে, ওরা জানিয়েছেন ৫ দিন ভ্যান না এলে ৫ লক্ষ টাকা ক্ষতি হবে।''— বলেন কেতন।

অ্যাসোসিয়েশন জানিয়েছে, তারা অভিনেতাদের সবটা জানিয়েছেন, এবং সরকারের উত্তরের অপেক্ষায় আছেন। আমরা শুটিং আটকাতে চাইনা। আমাদেরও খারাপ লাগছে। আমরাও বিপদে পড়ে হাতজোড় করে সকলের সাহায্যই প্রার্থনা করছি।''— বলেন কেতন রাওয়াল।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement