হোমবলিউড

কার জন্য নিজের মেয়ে সারাকে আগামী সিনেমা থেকে বাদ দিলেন সইফ আলি খান

মুম্বই মিররের সঙ্গে এক সাক্ষাৎকারের সময়ে ৪৯ বছরের অভিনেতা জানিয়েছেন নিজের মেয়ে সারা আলি খানের পরিবর্তে তারা এই সিনেমায় আলিয়া ফার্নিচারওয়ালাকে নিয়েছেন (why Alaia Furniturewalla was cast in the role of his daughter instead of Sara Ali Khan)। ‘জওয়ানি জানেমান’-এর জন্য তাদের একদম অপরিচিত একটা নতুন মুখ দরকার ছিল।

  | April 10, 2019 10:28 IST (নিউ দিল্লি)
Saif Ali Khan Alaia Furniturewalla

আলাইয়া ফার্নিচারওয়ালা

Highlights

  • পূজা বেদী ও তার প্রাক্তন স্বামী ফারহান ফার্নিচারওয়ালার মেয়ে আলাইয়া
  • ‘জওয়ানি জানেমন’-এর পরিচালনা করবেন নীতিন কক্কর
  • জুন মাস থেকে শুরু হবে শুটিং

নিজের নতুন সিনেমা ‘জওয়ানি জানেমন'-এর (Jaawaani Jaaneman) সম্পর্কে সম্প্রতি সবিস্তারে কথা বলেছেন সইফ আলি খান (Saif Ali Khan)। মুম্বই মিররের সঙ্গে এক সাক্ষাৎকারের সময়ে ৪৯ বছরের অভিনেতা জানিয়েছেন নিজের মেয়ে সারা আলি খানের পরিবর্তে তারা এই সিনেমায় আলিয়া ফার্নিচারওয়ালাকে নিয়েছেন (why Alaia Furniturewalla was cast in the role of his daughter instead of Sara Ali Khan)। ‘জওয়ানি জানেমান'-এর জন্য তাদের একদম অপরিচিত একটা নতুন মুখ দরকার ছিল। আর এই সিনেমায় সারাকে নিতে হলে মেয়েকে ‘কেদারনাথ' এবং ‘সিম্বা'র অফার ছাড়তে হতো। মুম্বই মিররকে সইফ বলেন, ‘‘এই চরিত্রটির জন্য আলাইয়া একদম পারফেক্ট। সারা সিনেমায় থাকলে আমি খুব খুশি হতাম ঠিকই, কিন্তু আমরা চেয়েছিলাম এই সিনেমায় একদম নতুন মুখের কেউ থাকবেন।'' সইফ আলি খান এবং তার প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান।

পোশাক ট্রোলিংয়ের মুখে সপাটে চড় বিকিনি সুন্দরী মালাইকার..কী বললেন অভিনেত্রী?

সইফ আরও বলেন, ‘‘সারা নিজের কেরিয়ার নিজের মতো করে বেছে নিয়েছে। আর আমি খুব খুশি যে তাতে ও আমার বিশেষ সাহায্য নেয়নি।'' অভিষেক কাপুরের সিনেমা ‘কেদারনাথ' এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেন সারা আলি খান। তার দ্বিতীয় সিনেমা ছিল রোহিত শেঠির পরিচালনায় ‘সিম্বা'। বক্স অফিসে সেই সিনেমা ব্লকবাস্টার ছিল। আপাতত তিনি কার্তিক আরিয়ানের সঙ্গে ‘লাভ আজ কাল'-এর সিক্যুয়েলের শুটিংয়ে ব্যস্ত। সিনেমাটির পরিচালনা করছেন ইমতিয়াজ আলি।


‘প্রিয়জনকে যেন মুল্য চোকাতে ‌না হয়,'' মহিলা ভক্তের সঙ্গে ‘তিক্ত অভিজ্ঞতা'র পরে বললেন বরুণ


Merry merry merry Christmas to everyone

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on


নিজের বলিউডে ডেবিউ করা সম্পর্কে মুম্বই মিররকে আলাইয়া বলেন, ‘‘দর্শক শুধু আমাকে পারফর্ম করতেই দেখবেন না, ব্যক্তিজীবনে আমি কেমন তারও একটা ঝলক দেখা যাবে।''

পূজা বেদি ও তার প্রাক্তন স্বামী ফারহান ইব্রাহিম ফার্নিচারওয়ালার মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। ২০০৩ সালে পূজা ও ইব্রাহিমের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। আলাইয়া ছাড়াও তাদের এক ছেলে রয়েছে ওমর ইব্রাহিম নামে।


#tb with mother dearest

A post shared by ALAIA F (@alaiaf_) on


মুম্বাই মিরর-এর রিপোর্ট অনুযায়ী ‘জওয়ানি জানেমান'-এর সহ প্রযোজনা করবেন সইফ আলি খান। জুন মাস থেকে লন্ডনে শুটিং শুরু হবে এই পারিবারিক কমেডি সিনেমার।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement