হোমবলিউড

রজনীকান্তের 2.0 কি ঋত্বিক রোশানের সুপার 30 এর সঙ্গে ক্ল্যাশ করবে?

শোনা যাচ্ছে রজনীকান্তের 2.0 এবং ঋত্বিক রোশানের সুপার 30 একসঙ্গে মুক্তি পেতে চলেছে

  | June 13, 2018 15:48 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
2.0

বক্স অফিসে কি রজনীকান্তের বিপরীতে ঋত্বিক রোশানকে দেখা যাবে? (কার্টেসি টুইটার )

Highlights

  • শোনা যাচ্ছে রজনীকান্তের 2.0 আগামী জানুয়ারি মাসে মুক্তি পেতে চলেছে
  • বক্সঅফিসে 2.0 এর সঙ্গে ঋত্বিক রোশানের সুপার 30 এর ক্ল্যাশ হতে পারে
  • 2010 সালের এন্থিরান সিনেমার সিক্যুয়েল 2.0
মিড-ডে-এর রিপোর্টে জানা গেছে বেশ কিছুটা দেরী হওয়ার পর রজনীকান্ত এবং অক্ষয় কুমার অভিনীত 2.0  আগামী প্রজাতন্ত্র দিবসে মুক্তি পেতে চলেছে। “আমির খানের থাগস অফ হিন্দুস্তান দিওয়ালিতে মুক্তি পাচ্ছে এবং শাহরুখ খানের জিরো বড়দিনে মুক্তি পাচ্ছে, তাই 2.0 নির্মাতারা আগামী প্রজাতন্ত্র দিবসে সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেন”, এক সূত্র থেকে মিড-ডে জানতে পেরেছে। যদি এই রিপোর্ট সত্যি হয় তবে রজনীকান্তের 2.0 এবং ঋত্বিক রোশানের সুপার 30 একই সঙ্গে মুক্তি পেতে চলেছে, আগামী 25শে জানুয়ারি। ফলত সুপার 30  নির্মাতাদের  রজনীকান্তের অনুরাগীদের সঙ্গে বক্স অফিসে অনেকটা কঠিন লড়াই করতে হবে।   
 
অনেক বিশেষজ্ঞরাই বলছেন ঋত্বিক রোশানের আগে প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাওয়া অগ্নিপথ (2012) , কাবিল (2017) সিনেমার মতো সুপার 30 হয়তো বক্স অফিসে খুব একটা সাফল্য পাবে না, মিড-ডে-এর রিপোর্টে জানা গেছে।  
ইতিমধ্যে জানা গেছে 2.0 –র এখনও পোস্ট প্রোডাকশনের কাজ চলছে তাই এখনও পর্যন্ত কোনও প্রোমো মুক্তি পায়নি। “2.0 টিমের ভিএফএক্স-এর কাজ এখনও বাকী আছে কারণ প্রথম কপি নিয়ে নির্মাতারা খুব একটা খুশি ছিলেন না। এই কারণেই এখনও কোনও অফিশিয়াল প্রোমো মুক্তি পায়নি। তবে তাঁদের ইচ্ছে আছে আগামী প্রজাতন্ত্র দিবসে সিনেমাটা মুক্তি দেওয়ার”, ডিএনএ-এর রিপোর্টে জানা গেছে।
এর আগে অক্ষয় কুমারের গোল্ডের সঙ্গে রজনীকান্তের 2.0 –র বক্সঅফিস ক্ল্যাশের কথা শোনা গিয়েছিল। কিন্তু পরে জানা যায়, সিনেমার শুটিং শেষ না হওয়ায় মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে।

নির্মাতারা সিনেমার কয়েকটা পোস্টার মুক্তি দিয়েছে যা দেখে অপেক্ষা করা দুষ্কর হয়ে উঠেছে। শোনা যাচ্ছে এই সিনেমায় অক্ষয় কুমারের আলাদা রকমের বারোটা লুক থাকবে, যার মধ্যে একটা প্রোমোশনের জন্য ব্যবহার করা হয়েছে। রজনীকান্ত তাঁর 2010 সালের ব্লকবাস্টার সিনেমা এন্থিরান-এ অভিনীত চরিত্র ডক্টর ভাসীগরন এবং তাঁর আবিষ্কৃত রোবোট চিট্টি-কে নিয়ে ফের হাজির হয়েছেন এই সিনেমায়।  
 
 
 
 
শোনা যাচ্ছে 2.0  এশিয়ার সর্বাধিক খরচবহুল সিনেমা, এখনও পর্যন্ত যার বাজেট 400 কোটি টাকা।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement