হোমআঞ্চলিক

ছেলেবেলায় ফেরত যাওয়ার আর তর সইছে না দর্শকের ! প্রমাণ দিল 'মনোজদের অদ্ভুত বাড়ি'র ট্রেলার

  | August 31, 2018 21:13 IST (কলকাতা)
Windows Production House

ট্রেলার মুক্তির অনুষ্ঠানে পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে আবীর চট্টোপাধ্যায় ও শিলাজিৎ মজুমদার।

'ওপেন টি বায়োস্কোপ', 'প্রজাপতি বিস্কুট'-র মতো এবারও অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ডাকে যে সকলেই আনন্দে আত্মহারা- তার হদিশ পাওয়া গেল 'মনোজদের অদ্ভুত বাড়ি'র ট্রেলার মুক্তি পাওয়ার পর। ছবির ট্রেলার ইউটিউবে মুক্তি পেয়েছে গতকাল। আর মুক্তির পর চব্বিশ ঘন্টা না পেরোতেই ট্রেলারটি ইউটিউবের ট্রেন্ডলিস্টে এক নম্বরে স্থান পেয়েছে।

ছেলেবেলা বোধ হয় মানুষের জীবনের সবচেয়ে প্রিয় সময়। আর সেই ছেলেবেলায় ফিরে যাওয়ার ডাক যদি দেন পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায় তবে তো আর কোনও কথাই নেই! 'ওপেন টি বায়োস্কোপ', 'প্রজাপতি বিস্কুট'-র মতো এবারও অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ডাকে যে সকলেই আনন্দে আত্মহারা- তার হদিশ পাওয়া গেল 'মনোজদের অদ্ভুত বাড়ির' ট্রেলার মুক্তি পাওয়ার পর।শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের বিখ্যাত উপন্যাস 'মনোজদের অদ্ভুত বাড়ি' আজ থেকে প্রায় পঞ্চাশ বছর আগে আনন্দমেলায় মুক্তি পায়। এই উপন্যাসের দৌলতে আমাদের ও আমাদের আগের প্রজন্মের ছেলেবেলা হয়ে উঠেছিল বড্ড রঙিন। আর আজ পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের হাত ধরে আমরা আবার ফিরে যেতে চলেছি আমাদের হারিয়ে যাওয়া ছেলেবেলায়। ছবির ট্রেলার ইউটিউবে মুক্তি পেয়েছে গতকাল। আর মুক্তির পর চব্বিশ ঘন্টা না পেরোতেই ট্রেলারটি ইউটিউবের ট্রেন্ডলিস্টে এক নম্বরে স্থান পেয়েছে। যারা দেখেছেন এবং যারা দেখেননি তাদের জন্য এখানেই রইল ছবির ট্রেলার:


'মনোজদের অদ্ভুত বাড়ি'র হাত ধরে দীর্ঘদিন পর অভিনয় জগতে ফেরত আসছেন অভিনেত্রী সন্ধ্যা রায়। পরিচালক মূল গল্পের কোনও রকম পরিবর্তন না ঘটানোয় ছবিতেও গল্পের ন্যায় রয়েছে বহু চরিত্র। সন্ধ্যা রায় ছাড়াও ছবিতে উল্লেখযোগ্য ভূমিকায় দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, ব্রাত্য বসু, সোহাগ সেন, শিলাজিৎ মজুমদার, ছন্দা করঞ্জি, অপরাজিতা আঢ‍্য, আবীর চট্টোপাধ্যায়, রোহিত বন্দ্যোপাধ্যায়, অভিজিৎ গুহ, সোহম মৈত্র (মনোজ), নবাগত পূরব শীল আচার্য (সরোজ) প্রমুখকে। 


উইন্ডোজের প্রযোজনায় পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের দ্বিতীয় ছবি মনোজদের অদ্ভুত বাড়ি। আগামী পুজোয়, 12ই অক্টোবর ছবিটি মুক্তি পেতে চলেছে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement