হোমবলিউড

বিলাসবহুল গাড়ি ছেড়ে মুম্বাইয়ের লোকাল ট্রেনের যাত্রী আলিয়া ভাটের মা?

চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাটের স্ত্রী সোনি রাজদানের পরবর্তী সিনেমা ‘ইওরস ট্রুলি' (Yours Truly)-র নতুন গান ‘তনহা তনহা জিন্দগি' গানটি মুক্তি পেয়েছে। এই গানটির ভিডিওতে দেখা যাচ্ছে সোনি রাজদান লোকাল ট্রেনের সওয়ারি।

  | May 04, 2019 11:46 IST (নিউ দিল্লি)
Soni Razdan

সোনি রাজদানের নতুন সিনেমার গান দেখুন

Highlights

  • আলিয়া ভাটের মায়ের আগামী সিনেমা মুক্তির অপেক্ষায়
  • সিনেমার নাম ইওরস ট্রুলি
  • সিনেমার একটি গান মুক্তি পেয়েছে

বলিউডের বিখ্যাত পরিবারের অন্যতম যে পরিবার, দামী গাড়ি ছেড়ে কিনা সেই পরিবারের সদস্য সফর করলেন মুম্বাইয়ের লোকাল ট্রেনে? সম্প্রতি আলিয়া ভাটের মা, সোনি রাজদানকে (Soni Razdan) দেখা গিয়েছে লোকাল ট্রেনের যাত্রী হিসেবে। তবে হ্যাঁ, সেসবই শ্যুটিংয়ের নিমিত্ত। চলচ্চিত্র জগতের খবর রাখা অনেকেই জানেন, আলিয়া ভাটের মা ও মহেশ ভাটের স্ত্রী সোনি রাজদান নিজেও একজন অভিনেত্রী। নিজের অভিনয় জীবনের আগামী সিনেমার শ্যুটিং শুরু করেছেন তিনি। চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাটের স্ত্রী সোনি রাজদানের পরবর্তী সিনেমা ‘ইওরস ট্রুলি' (Yours Truly)-র নতুন গান ‘তনহা তনহা জিন্দগি' গানটি মুক্তি পেয়েছে। এই গানটির ভিডিওতে দেখা যাচ্ছে সোনি রাজদান লোকাল ট্রেনের সওয়ারি। সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে এই গানটি। ‘ইওরস ট্রুলি” (Yours Truly) সিনেমাটি সঞ্জয় নাগ পরিচালিত। 

গর্ভবতী গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলা, সযত্নে পাশে নিয়ে হাঁটছেন অর্জুন রামপাল



‘ইওরস ট্রুলি' (Yours Truly) একটি রোমান্টিক চলচ্চিত্র এবং সোনি রাজদানের সঙ্গে এই সিনেমায় পঙ্কজ ত্রিপাঠী, অহনা কুমরা এবং মহেশ ভাটকেও দেখা যাবে। এই সিনেমায় বিশেষ এক ভূমিকায় রয়েছেন মহেশ ভাট। সোনি রাজদানের চলচ্চিত্র এনি জায়েদির বই ‘লাভ স্টোরিজ'-এর একটি গল্পের উপর ভিত্তি করে নির্মিত। এই চলচ্চিত্রটি ২৩ তম বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে। চলচ্চিত্রের গল্পটি মূলত ৫৭ বছর সরকারি কর্মচারী মিঠি কুমারের জীবন নিয়ে। খুব অন্য রকমের প্রেমের গল্প এটি। এতে পঙ্কজ ত্রিপাঠীকেও বেশ অন্যরকমের ভূমিকায় দেখ যাবে। 

ভোট গণনার রাত পেরোলেই মুক্তি মোদির বায়োপিকের, তারিখ ঘোষণা নির্মাতাদের

৬২ বছর বয়সী সোনি রাজদান ব্রিটিশ অভিনেত্রী এবং পরিচালক। সোনি তার চলচ্চিত্র জীবনের শুরু করেন ১৯৮১ সালে ‘৩৬ চৌরঙ্গী লেন' সিনেমা দিয়ে। সোনি রাজদান 'মান্ডি', 'সারাংশ', 'খামোশ', 'ড্যাডি' এবং 'সড়ক'-এর মতো সিনেমায় অভিনয় করেছেন। এই বছরই ‘নো ফাদার্স ইন কাশ্মীর' চলচ্চিত্রে দেখা গিয়েছে সোনি রাজদানকে। সোনি পরিচালনাও করেছেন। সোনি রাজদান টিভি সিরিয়াল ‘বুনিয়াদ' (১৯৮৭)এবং ‘লাভ কে লিয়ে ইন্তেজার' (২০১৭)-এও অভিনয় করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement