হোমটিভি

নতুন বছরকে স্বাগত জানাতে জি বাংলার ‘বর্ষবরণ ১৪২৬’

এই একটা দিন পুরাতন‌ের সঙ্গে সম্পর্ক চুকিয়ে নতুনকে আপন করে নেওয়া হয় ঘরে ঘরে। আর সেই নতুনের উদযাপনেই বাংলার নববর্ষকে সাদরে অভ্যর্থনা করে নিতে জি বাংলা আয়োজন করেছে ‘বর্ষবরণ ১৪২৬’।

  | April 10, 2019 18:13 IST (কলকাতা)
Zee Bangla

Highlights

  • বাংলার নতুন বছরকে স্বাগত জানাতে বিশেষ অনুষ্ঠান আয়োজন করেছে জি বাংলা
  • সেখানে সঞ্চালিকার ভূমিকায় প্রথম দেখা যাবে মধুমিতা চক্রবর্তীকে
  • থাকবেন জি বাংলা পরিবারের সদস্যেরাও

পয়লা বৈশাখ মানেই নতুন কিছু। খসখসে পাটভাঙ্গা শাড়ি বা নতুন জামা। নতুন থালা বাটি গ্লাসে খেতে বসা, এমনকী বাড়ির আসবাবপত্রগুলোকেইও নতুন করে সাজিয়ে তোলার একটা প্রবণতা বাঙালীদের মধ্যে দেখা যায়। এই একটা দিন পুরাতন‌ের সঙ্গে সম্পর্ক চুকিয়ে নতুনকে আপন করে নেওয়া হয় ঘরে ঘরে। আর সেই নতুনের উদযাপনেই বাংলার নববর্ষকে সাদরে অভ্যর্থনা করে নিতে জি বাংলা আয়োজন করেছে ‘বর্ষবরণ ১৪২৬'। ১৪ এপ্রিল জি বাংলার পর্দায় বিকেল ৫টা থেকে দেখা যাবে সেই অনুষ্ঠান।

অভিনয় অনেক হল, এবার অ্যাকশন ফিল্ম পরিচালনায় কঙ্গনা রানাওয়াত! কী তাঁর আগামী কাজ?

alpone14

কৃষ্ণকলি পরিবারের সদস্যেরা


brjfehq4

রাঘব চ্যাটার্জী ও উজ্জ্বয়িনী


8lojqln

আনন্দের উদযাপনে মেতেছেন জি বাংলা পরিবারের সদস্যেরা

1q60keu4

বর্ষবরণের পাতে মিষ্টিমুখের আয়োজন

বৈশাখী এই অনুষ্ঠানে ধারাবাহিকের পরিচিত চরিত্রদের তো দেখা যাবেই। তবে তারাও কিন্তু থাকবেন নতুন বছরকে স্বাগত জানানোর জন্য একেবারে বাঙালিয়ানা লুকে। আর আসবেন কিছু নতুন মানুষ। যেমন গান গাইতে আসবেন রাঘব চট্টোপাধ্যায় ও শিলাজিৎ। গানে গানে মাতিয়ে দিতে থাকবেন মিস জোজোও। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে দেখা যাবে মধুমিতা চক্রবর্তীকে। মধুমিতাকে এর আগে দর্শক ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে দেখলেও সঞ্চালকের ভূমিকায় কখনও দেখেননি। ফলে নতুন ভূমিকায় তাকে কেমন মানায় নতুন বছরে সেই অভিজ্ঞতাও হবে তাদের। আর আপনাদের প্রিয় বিভিন্ন ধারাবাহিকের চরিত্র  যেমন ‘কৃষ্ণকলি' ধারাবাহিকের শ্যামা ‘বকুল কথা' সিরিয়ালের বকুল-সহ আরও বাকিরা তো রয়েছেনই।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement