হোমটিভি

‘নেতাজি’র অশ্রুত ইতিহাস নিয়ে আসছে নতুন ধারাবাহিক

  | January 11, 2019 18:40 IST (কলকাতা)
Netaji

১৪ জানুয়ারি থেকে সন্ধ্যা সাড়ে আটটার স্লটে আসছে ‘নেতাজি'।

জি বাংলার পর্দায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘নেতাজি'। বাংলার ঘরের ছেলে কী ভাবে সকলের কাছে দেশনায়ক হয়ে উঠলেন সেই গল্পই বর্ণিত হবে এখানে। নেতাজি সুভাষচন্দ্র বোসের চরিত্রে এ বার দেখা যাবে জনপ্রিয় টেলিভিশন অভিনেতা অভিষেক বসুকে। তবে তার আগে সুভাষচন্দ্রের ছোটবেলার ভূমিকায় থাকবে শিশুশিল্পী অঙ্কিত হাজরা। সুভাষচন্দ্রের মায়ের ভূমিকায় রয়েছেন বাসবদত্তা চ্যাটার্জী। ‘নেতাজি' ধারাবাহিকের মাধ্যমেই জনপ্রিয় অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায় অনেক দিন পরে ফিরে আসছেন টেলিভিশনে।

‘লাভ ইন প্যারিস', ভালোবাসা জানালেন করিণা ও তৈমুর

1popts0g

আগেই জি বাংলার তরফে সিরিয়ালের দু'টি প্রোমো প্রকাশ করা হয়েছে। প্রথম প্রোমোয় দেখা গিয়েছিল, পুরনো কলকাতার খণ্ডচিত্র। বিপ্লবী ক্ষুদিরাম বসুর ফাঁসির পরে ইংরেজ সরকারের বিরুদ্ধে দেশজুড়ে জ্বলছে বিক্ষোভ প্রতিবাদের আগুন। শহরের রাজপথে স্বাধীনতা সংগ্রামীরা মিছিল বার করছেন। ইংরেজ পুলিশ বাহিনী লেলিয়ে দিয়ে সেই মিছিলে অত্যাচারী আঘাত হানছে। বাড়ির জানলার খড়খড়ি ফাঁক করে রাজপথের সেই দৃশ্য দু'চোখে গেঁথে নেয় ছোট্ট সুভাষ।


বাড়ির সম্মানে কি কালি ছেটাবে যশোজিৎ-শবনমের বিয়ের খবর

so1llqls

এর পরের দৃশ্যে দেখা যায়। স্কুলে সাহেবকে অভ্যর্থনা জানাতে সব ছাত্রেরা ব্রিটিশ সরকারের বন্দনা সঙ্গীত গাইছে। তাদের মাঝখান থেকে ছোট সুভাষ এগিয়ে এসে উদাত্ত কন্ঠে গান ধরে ‘হাসি হাসি পরবো ফাঁসি দেখবে ভারতবাসী'। একে একে তার পিছনে জমায়েত হয় বাকি ছাত্রেরা। তটস্থ ইংরেজ সৈন্য তাদের ঘিরে ধরে। এমন ছোট ছোট পদক্ষেপ থেকে কী ভাবে সুভাষ হয়ে উঠলেন সকলের বরেণ্য নেতাজি সেই কাহিনীই এখন দেখার অপেক্ষায় দর্শক।


tj0c1elc

এর পরে দ্বিতীয় প্রোমোতেই প্রথমবার অভিষেকের অভিষেক ঘটে নেতাজির চরিত্র। ১৪ জানুয়ারি থেকে সন্ধ্যা সাড়ে আটটার স্লটে আসছে ‘নেতাজি'।

অভিষেক এর আগে অজস্র ধারাবাহিকে কাজ করলেও এই চরিত্রটি তার এখনও পর্যন্ত কেরিয়ারে সম্ভবত সবথেকে বেশি চ্যালেঞ্জিং।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement