হোমটিভি

দেশনায়কের আখ্যান ধরা থাকবে ধারাবাহিকে

  | January 03, 2019 22:29 IST (কলকাতা)
Netaji

অভিষেক এর আগে অজস্র ধারাবাহিকে কাজ করলেও এই চরিত্রটি তার এখনও পর্যন্ত কেরিয়ারে সম্ভবত সবথেকে বেশি চ্যালেঞ্জিং।

এ বার বড় চরিত্রে অভিষেক হতে চলেছে টেলিভিশন অভিনেতা অভিষেক বসুর। জি বাংলায় সন্ধ্যা আটটার স্লটে আসছে নতুন ধারাবাহিক ‘নেতাজি'। সেখানেই নেতাজী সুভাষচন্দ্র বোসের চরিত্রে এ বার দেখা যাবে অভিষেককে। তবে তার আগে সুভাষচন্দ্রের ছোটবেলার ভূমিকায় থাকবে শিশুশিল্পী অঙ্কিত হাজরা। ‘নেতাজি' ধারাবাহকের মাধ্যমেই জনপ্রিয় অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায় ফিরে আসছেন টেলিভিশনে।

‘সিমবা'কে অভিনন্দন জানাচ্ছেন ওয়াহিদা, আশা পারেখ, হেলেন সহ বর্ষীয়াণ অভিনেতারা

ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রথম প্রোমো মুক্তি পেয়েছে। সেখানে অবশ্য শুধুমাত্র অঙ্কিতকেই দেখা গিয়েছিল। এ বার সামনে এসেছে দ্বিতীয় প্রোমো।


দেখুন প্রোমো এখানে:



আর তাতেই দেশনায়ক সুভাষচন্দ্র বসুর চরিত্রে প্রথম অভিষেকের অভিষেক ঘটেছে দর্শকের সামনে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন দেবপর্ণা চক্রবর্তী।

সকলকে জিতিয়ে দিয়ে সম্পর্কের খাতায় জিতে গেল শ্যামা-নিখিল

অভিষেক এর আগে অজস্র ধারাবাহিকে কাজ করলেও এই চরিত্রটি তার এখনও পর্যন্ত কেরিয়ারে সম্ভবত সবথেকে বেশি চ্যালেঞ্জিং। তবে ‘নেতাজি' আসছে ‘সীমারেখা' সিরিয়ালের স্লটে। আর সীমারেখাতেও প্রধান চরিত্র জিতের ভূমিকাতে অভিষেকই ছিলেন। এ বার নতুন চরিত্রে দর্শক তাকে কতটা আপন করে নেন সেটাই দেখার অপেক্ষা।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement