হোমবলিউড

জিরো সিনেমার মেরে নাম তু গান দেখালো এখনও রোমান্সের রাজা শাহরুখই

মেরে নাম তু গানে দেখা যাচ্ছে বামন আকৃতির শাহরুখকে এবং সঙ্গে রয়েছেন অ‌নুষ্কা শর্মা

  | November 23, 2018 21:11 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Zero Song Mere Naam Tu

শাহরুখ ও অনুষ্কা

Highlights

  • জিরোর প্রথম মুক্তি পাওয়া গান মেরে নাম তু
  • শাহরুখ ডায়লগবাজিতে অনুষ্কার মন জিতে নেন
  • ২১ ডিসেম্বর জিরো রিলিজ করবে

বামন আকৃতির শাহরুখ খান, বাউয়া সিং এখনও কিন্তু রোমান্সের রাজা। আর তার প্রমাণ দিচ্ছে তার সদ্য মুক্তি পাওয়া জিরো সিনেমার প্রথম গান মেরে নাম তু। গানটি শুরু হয় বাউয়া নিজের ডায়লগবাজি দিয়ে আরিফা অর্থাৎ অনুষ্কাকে ইমপ্রেস করার চেষ্টা করছেন তা দিয়ে। গানে অজস্র গ্র্যান্ড মোমেন্ট রয়েছে। গায়ক অভয় যোধাপুরকর বাউয়ার গলায় গান গেয়েছেন। গানটি কম্পোজ করেছেন অজয় অতুল এবং লিখেছেন ইর্শাদ কামিল। জিরোর পরিচালক আনন্দ এল রাই। সিনেমাটি ডিসেম্বরে মুক্তি পাবে।

শাহরুখ অনুষ্কার জিরোর নতুন পোস্টারে ‘মিষ্টি' লিখলেন গৌরি খান

দেখুন মেরে নাম তু গানটি:



এ মাসের প্রথম দিকে শাহরুখের জন্মদিনে ২ নভেম্বর জিরোর ট্রেলার রিলিজ করেছিল। সঙ্গে সঙ্গে তা সোশ্যাল মিডিয়ায় হিট হয়ে যায়।

সিনেমার গল্পে দেখা যায়, বামন আকৃতির বাউয়া সেরেব্রাল পলসির রোগী আফিয়া ইউসুফজাইয়ের প্রেমে পড়েন। কিন্তু তার প্রেম কাহিনীতে নতুন মোচর আসে যখন সে ফের একজন অ্যালকোহলিক অভিনেত্রী ববিতা কুমারির প্রেমেও পড়ে। ববিতা তাকে ডিচ করলে বাউয়া উপলব্ধি করে সে সব শেষ করে ফেলেছে এবং ফের আফিয়াকে পাওয়ার চেষ্টা করে। শেষে কী হয় জানতে কিন্তু সিনেমা হলেই যেতে হবে।

 

দেখুন ট্রেলার trailer of Zero এখানে:


জিরোতে অভয় দেওল, তিগমাংসু ধুলিয়া, জাভেদ জাফ্রি, আর মাধবন, সলমন খান, কাজল, দীপিকা, রানি মুখার্জী ক্যামিও চরিত্রে রয়েছেন।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement