হোমআঞ্চলিক

#10yearchallenge: সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডে গা ভাসালেন টলিউড তারকারাও

সোশ্যাল মিডিয়ার #10yearchallenge নিতে শুরু করেছেন টলিউডের বিভিন্ন তারকা।

  | January 18, 2019 10:21 IST (কলকাতা)
10yearchallenge

দশ বছর আগে মিমি চক্রবর্তীর শেয়ার করা ছবি।

Highlights

  • #10yearchallenge নিলেন টলিউড তারকারা
  • আবীর চট্টোপাধ্যায়, রাইমা সেন, মিমি চক্রবর্তী ছবি শেয়ার করেছেন
  • পর্নো মিত্র, টোটা রায়চৌধুরী, সম্পূর্ণা লাহিড়ী প্রমুখের ছবিও আমরা দেখেছি

সোশ্যাল মিডিয়ার সর্বাধুনিক ট্রেন্ড #10yearchallenge। সেই ট্রেন্ডে গা ভাসিয়েছে বর্তমান প্রজন্ম। বাদ যায়নি তারকারা। বলিউডে প্রায়ই তারকাদের বিভিন্ন 'থ্রোব্যাক' ছবি শেয়ার করতে দেখলেও টলিউডে সে নজির খুব একটা দেখা যায় না। তবে এবার টলিউডের তারকারাও জোয়ারে গা ভাসালেন। আবীর চট্টোপাধ্যায় থেকে শুরু করে টোটা রায়চৌধুরী, মিমি চক্রবর্তী, সম্পূর্ণা লাহিড়ী, রাইমা সেন, দর্শনা বণিক, পর্নো মিত্র ও আরও অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের দশ বছরের পুরনো ছবি শেয়ার করেছেন। অনেকের ক্ষেত্রেই সে ছবি তাঁদের কেরিয়ারের একেবারেই আদি লগ্নের। আবার অনেকের ছবি কেরিয়ার শুরুর আগের। দশ বছর আগে তাঁদের সাজপোশাক, চেহারা, রুচি সমস্ত কিছুরই আমূল পরিবর্তন দেখা গিয়েছে দশ বছর পরের ছবিতে। দেখে নিন তারকাদের অতীত আর বর্তমানের ছবিতে কতটা ফারাক!

আরও পড়ুনঃ এই বসন্তে শহরবাসীকে এক অন্য প্রেমের গল্প বলতে আসছে 'নগরকীর্তন'

অভিনেতা আবীর চট্টোপাধ্যায় দশ বছর আগের ছবি শেয়ার করেছেন। রিমলেস চশমা, জিন্স আর শার্টে দশ বছর আগের মতোই এখনও একইরকম চার্মিং এই অভিনেতা। দেখুন ছবি:

jmbf1qq8

সোশ্যাল মিডিয়ায় আবীর চট্টোপাধ্যায়ের শেয়ার করা ছবি।


এছাড়াও অভিনেতা টোটা রায়চৌধুরীও অংশ নিয়েছেন এই ট্রেন্ডে। ১৯৯৩ সালের ছবিতেও তিনি একইরকম হ্যান্ডসাম!

h8tnh6h

টোটা রায় চৌধুরীর শেয়ার করা ছবি।

পিছিয়ে নেই অভিনেত্রীরাও। রাইমা সেন থেকে শুরু করে মিমি চক্রবর্তী, পর্নো মিত্র, দর্শনা বণিক, সম্পূর্ণা লাহিড়ী এবং আরও অনেকেই নিজেদের দশ বছর আগের ছবি শেয়ার করেছেন। 

আরও পড়ুনঃ রাজ চক্রবর্তীর সৌজন্যে পর্দায় ফের জিৎ-কোয়েলের রোমান্টিক জুটি

দশ বছর আগের ছবিতে একটা সাদা টপ ও লাল শর্টস পরে এবং দশ বছর পরের ছবিতে একটা কালো পোশাকে দেখা যাচ্ছে অভিনেত্রী রাইমা সেনকে। দুটো ছবিতেই তিনি সমান সুন্দরী।

dnjjrejg

দশ বছর আগে রাইমা সেন।

মিমি চক্রবর্তীর শেয়ার করা ছবিতে তাঁকে চেনাই যাচ্ছে না! ছবির শান্ত, ছোট্ট মেয়েটির তুলনায় অভিনেত্রী আজ দেখতে অনেকটাই বদলে গিয়েছেন। 

gk6qviko

দশ বছর আগের মিমি চক্রবর্তী।

পর্নো মিত্রের শেয়ার করা ছবিতে দশ বছর আগের তুলনায় এখন তিনি কতটা পরিণত তা সহজেই চোখে পড়ছে আমাদের।

bjraeqao

দশ বছর আগে পর্নো মিত্র।

দর্শনা বণিকও দশ বছর আগের নিজের ছবি শেয়ার করেছেন। ছবি দেখে স্পষ্ট তখন তিনি একেবারেই ছোট ছিলেন। তবে দুটো ছবিতেই লাল শাড়িতে তাঁকে বেশ সুন্দর দেখাচ্ছে।

6d92fvig

দশ বছর আগের ছবিতে দর্শনা বণিক।

অন্যদিকে অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ীর শেয়ার করা ছবিতেও ধরা পড়েছে তাঁর পরিবর্তন। দুটো ছবিতেই শাড়িতে সুন্দর করে তিনি সেজে থাকলেও স্পষ্ট ধরা পড়েছে দশ বছর সময়ের ফারাক।

cql4cvdg

দশ বছর আগে সম্পূর্ণা লাহিড়ী।

অভিনেতা অভিনেত্রীরা তো #10yearchallenge নিতে শুরু করে দিয়েছে। আপনি নিজের দশ বছর আগের ছবি শেয়ার করেছেন তো? যদি না করে থাকেন তাহলে আর দেরি না করে আমাদের সঙ্গে কমেন্ট সেকশনে আপনার #10yearchallenge নেওয়ার ছবি ভাগ করে নিন আর ফিরে যান নিজের অতীতের হারিয়ে যাওয়া দিনগুলোয়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement