হোমহলিউড

পঞ্চম বিয়ের ঘোর কাটল ১২ দিনেই! ফের বিচ্ছেদের পথে Pamela

মাত্র ১২ দিন আগে সারা বিশ্ব জানিয়ে ধুমধাম করে বিয়ে। সেই রেশ কাটার আগেই মধুচন্দ্রিমার মধু তেতো! মাত্র ১২ দিনেই কাটল বিয়ের ঘোর।

  | February 03, 2020 16:27 IST (নয়া দিল্লি)
Pamela Anderson

বিয়ের আগে পামেলা-জন ডেটও করেছেন (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • পামেলা-জনের বিয়ে মালিবুতে
  • বিয়ের পরেই নিজের দেশ কানাডায় রওনা হয়েছেন অভিনেত্রী
  • বিয়ের আগে বেশ কিছুদিন ডেট করেন তাঁরা

মাত্র ১২ দিন আগে সারা বিশ্ব জানিয়ে ধুমধাম করে বিয়ে। সেই রেশ কাটার আগেই মধুচন্দ্রিমার মধু তেতো! মাত্র ১২ দিনেই কাটল বিয়ের ঘোর। ফের বিচ্ছেদের Pamela Anderson। একাধিক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পামেলা আর তাঁর স্বামী Jon Peters জানিয়েছেন তাঁদের পঞ্চম বিয়ে ভাঙার কথা। সেই খবর ছড়াতেই নেটিজেনদের প্রশ্ন, কী বলবেন একে? হিন্দি প্রবাদ 'চার দিন কি চাঁন্দনি'! নাকি বাংলা মেনে 'প্রথম প্রথম মুক্তো তারপরেতেই শুক্তো!' যা খুশি বলুন, ঘটনা দাঁড়িয়ে একই। বিচ্ছেদ নিয়ে দুই তারকারই মত, ভালোবাসার ওপর জোর খাটানো যায় না। ভেবেছিলেন, এক ছাদের নীচে সুখী দাম্পত্য যাপন করবেন। বাস্তব বলছে অন্য কথা। তাই সম্পর্ক বয়ে না বেরিয়ে তার থেকে বেরিয়ে আসাই বুদ্ধিমানের কাজ। এই সিদ্ধান্ত একসঙ্গে নিয়েছেন তাঁরা। কেউ কাউকে নিজের মত চাপিয়ে দেননি। 

পঞ্চম বিয়ে করলেন পামেলা অ্যান্ডারসন, চিনে নিন তাঁর নতুন স্বামীকে

চলতি বছরের ২০ জানুয়ারি সংবাদমাধ্যমকে ডেকে বিয়ের খবর জানিয়েছিলেন ৫২ বছরের অভিনেত্রী। ৭৪ বছরের প্রযোজক জনকে জীবনসঙ্গী বেছেছেন, জানিয়েছিলেন অনুরাগীদের। মালাবুতে বিয়ে হলেও বিয়ের সার্টিফিকেট তৈরি হয়ে ওঠার আগেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন তাঁরা। শনিবার নিজের দেশ কানাডায় পাড়ি জমিয়েছেন পামেলা বিয়ের গন্ধ গা থেকে যাওয়ার আগেই।

পামেলা-জনের প্রথম আলাপ ১৯৮০ সালে। তিন দশক পরে আবার তাঁরা জড়িয়ে পড়েন একে অন্যের সঙ্গে। বিয়ের আগে ডেটও করেন বেশ কিছুদিন। ঘনিষ্ঠ মহলের খবর, গভীর প্রেম ছিল দু'জনের মধ্যেই। সেই টানেই খুব কাছের মানুষদের নিয়ে গোপনে বিয়ে সারেন তাঁরা। এত তাড়াতাড়ি যে পঞ্চম বিয়েটাও ভাঙবে তাঁদের ভাবতেই পারেননি কেউ!


মায়ের জ্ঞাতসারেই ধর্ষিত হয়েছিলেন ১৫-তে, স্মৃতিকথায় বিস্ফোরক ডেমি মুর

প্রসঙ্গত, জন ১৯৭৬ সালের ‘এ স্টার ইজ বর্ন' ছবির প্রযোজক ছিলেন। পরে তিনি টিম বার্টনের ব্যাটম্যান সিরিজের ছবিগুলির প্রযোজনা করেন। হেয়ার ড্রেসার থেকে হলিউডের নামী প্রযোজক হয়েছেন তিনি। পামেলা এর আগে সম্পর্কে জড়িয়েছিলেন ফরাসি ফুটবলার আদলি রামির সঙ্গে। কিন্তু গত বছর তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। পামেলার অভিযোগ ছিল, রামি একসঙ্গে দু'টি সম্পর্কে জড়িয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com