হোমবলিউড

১২ তম বিবাহবার্ষিকীতে আবারও মধুচন্দ্রিমায় ঐশ্বর্য ও অভিষেক? দেখুন ছবি

সমুদ্র সৈকতে রোম্যান্টিক নৈশভোজের সময় ঐশ্বর্যর একটি অসাধারণ ছবি শেয়ার করেছেন অভিষেক। ক্যাপশনে লিখেছেন, “মধু এবং চাঁদ”। আসলে এই দিনটি ছিল তাঁদের ১২ তম বিবাহ বার্ষিকী (12th wedding anniversary)।

  | April 20, 2019 12:47 IST (নিউ দিল্লি)
Abhishek Bachchan

অভিষেক বচ্চন (Abhishek Bachchan) স্ত্রী ঐশ্বর্য রাইয়ের (Aishwarya) এই ছবিটি শেয়ার করেছেন

Highlights

  • মালদ্বীপে রয়েছেন বচ্চন পরিবার
  • ছবির ক্যাপশনে অভিষেক লিখেছেন 'হানি এবং মুন'
  • আরাধ্যাও রয়েছে তাঁদের সঙ্গে

স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং মেয়ে আরাধ্যাকে (Aaradhya) নিয়ে মালদ্বীপে বর্তমানে ছুটি (vacation in Maldives) কাটাচ্ছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। তবে এই ছুটি কাটানোর বিশেষ একটি উপলক্ষ্যও রয়েছে। সমুদ্র সৈকতে রোম্যান্টিক নৈশভোজের সময় ঐশ্বর্যর একটি অসাধারণ ছবি শেয়ার করেছেন অভিষেক। ক্যাপশনে লিখেছেন, “মধু এবং চাঁদ”। আসলে এই দিনটি ছিল তাঁদের ১২ তম বিবাহ বার্ষিকী (12th wedding anniversary)। একটি নীল নেকলেস এবং একটি নীল ম্যাক্সি পোশাকে ঐশ্বর্যকে অসামান্য দেখাচ্ছিল বলাই বাহুল্য। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে অভিষেক তাঁদের ছুটি কাটানোর নানা টুকরো মুহূর্তও শেয়ার করেছেন। অন্যদিকে, ঐশ্বর্যও মালদ্বীপের নিয়ামা প্রাইভেট দ্বীপপুঞ্জের সুন্দর দৃশ্যের একটি ছবি শেয়ার করে নিয়েছেন। 

রাজকুমার রাও ও কঙ্গনার বিরুদ্ধে কেন অভিযোগ জানাল ভারতীয় সাইকিয়াট্রিক সোসাইটি!

এখানে দেখুন অভিষেক বচ্চনের পোস্ট:



ঐশ্বর্য রাই এই ছবিটি শেয়ার করেছেন:



এখানে দেখুন বেশ কিছু ছবি যা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিষেক বচ্চন: 

ভূতের সিনেমার শ্যুটিংয়ে হাড় ভাঙল ভিকি কৌশলের, মুখে ১৩ টি সেলাই অভিনেতার

d5thrmj
62iueocg


বৃহস্পতিবার, মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছিল অভিষেক, ঐশ্বর্য এবং আরাধ্যাকে। মালদ্বীপে ছুটি কাটাতে যাচ্ছিলেন তাঁরা। ঐশ্বর্য এবং অভিষেক সাধারণত মুম্বাইয়ের বাইরেই তাঁদের বিবাহবার্ষিকী উদযাপন করতে যান এবং তাঁদের মেয়ে আরাধ্যা সবসময়ই সঙ্গে থাকে তাঁদের।

বিমানবন্দরে বচ্চনদের ছবি দেখুন এখানে:

ovnog4qg
5cfr9v


অভিষেক বচ্চনকে অনুরাগ কাশ্যপ পরিচালিত মনমরজিয়া সিনেমায় শেষবার দেখা গিয়েছিল মতো। ঐশ্বর্যর শেষ সিনেমা ছিল ফ্যানি খান। এই সিনেমায় অনিল কাপুর এবং রাজকুমার রাও ছিলেন তাঁর সহ অভিনেতা। অভিষেক এবং ঐশ্বর্যকে একসঙ্গে দেখা যাবে অনুরাগ কাশ্যপের গুলাব জামুন সিনেমায়। এক দশক পরে একসঙ্গে ফের অভিনয় করবেন তাঁরা।

অভিষেক ও ঐশ্বর্য কুছ না কহো, ঢাই অক্ষর প্রেম কে, উমরাও জান এবং গুরু'র মতো চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করেছেন। একসঙ্গে তাঁদের শেষ সিনেমা মণি রত্নম পরিচালিত রাবণ (২০১০)।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement