হোমবলিউড

জনতার রোষের শিকার 'দ্রৌপদী' রূপাও! রাস্তায় ফেলে পেটানো হয়েছিল তাঁকেও

রূপা টুইটে জানান, পালঘরের ঘটনা তাঁকে মনে করাচ্ছে, অতীতে তিনিও জনতার রোষের শিকার হয়েছিলেন একই ভাবে।

  | April 21, 2020 11:19 IST (নয়া দিল্লি)
Roopa Ganguly

অতীতে এভাবেই জনতার রোষের শিকার হয়েছিলেন রূপা গাঙ্গুলিও!

Highlights

  • জনতার হাতে লাঞ্ছিত 'দ্রৌপদী' রূপা গাঙ্গুলি
  • টুইটে জানালেন অভিনেত্রী
  • গাড়ি থেকে নামিয়ে তাঁকে মারধর করা বয় বলে অভিযোগ

মহারাষ্ট্রের পালঘরে (Palghar) দুই সন্ন্যাসীর মৃত্যুতে অগ্নিগর্ভ দেশ। সেই পরিস্থিতিতে মুখ খুললেন 'মহাভারত' (Mahabharat) মেগার অন্যতম চরিত্র 'দ্রৌপদী' (Draupadi) রূপা গাঙ্গুলি (Roopa Ganguly)। পালঘর মামলা নিয়ে বলতে গিয়ে বিজেপি নেত্রী জানান, অতীতে তিনিও জনতার রোষের শিকার হয়েছিলেন একই ভাবে। রূপা জানান, একবার গাড়ি থেকে তাঁকে জোর করে নামিয়েছিল ১৭ থেকে ১৮ জন লোক। তারপর ধাক্কা মেরে ফেলে মারধর করতে শুরু করে। উন্মত্ত জনতা ভেঙে দিয়েছিল গাড়িও। ভয়ঙ্কর অতীত মনে করার পাশাপাশি তিনি টুইটে সম্প্রতি ঘটে যাওয়া ঘটনারও তীব্র নিন্দা করেন। 



রূপা টুইটে জানান, পালঘরের ঘটনা তাঁকে মনে করাচ্ছে ২০১৬-র ২২ মে ডায়মন্ড হারবারে ঘটে যাওয়া অঘটনের কথা। ওইদিন রাস্তায় তাঁর গাড়ি ঘিরে ফেলেছিল জনা ১৮ অজ্ঞাত পরিচয়। তারা গাড়ি থেকে জোর করে নামিয়ে আনে অভিনেত্রীকে। গালি দিতে দিতে সমানে ধাক্কা মারে। তারপর রাস্তায় ফেলে বেধড়ক মারধর করতে থাকে। ভেঙে দেয় গাড়ি। তাঁর মাথায় চোট লেগেছিল। কোনও মতে এরপর চালক আর তিনি প্রাণ নিয়ে পালিয়ে আশ্রয় নেন স্থানীয় প্রশাসনের কাছে। সেই স্মৃতি আজও নাড়া দেয় তাঁকে। এই ঘটনা জানানোর পাশাপাশি মহাভারত থেকে দ্রৌপদীর ভূমিকায় অভিনয় করা একটি ক্লিপিং পোস্ট করেন রূপা। ক্যাপশনে লেখা "হে কৃষ্ণ, ও কৃষ্ণ, হে কৃষ্ণ।"

বন্ধুর শেষকৃত্যে সামিলের আগেই থেঁতলে খুন ৩ নিরপরাধ, তীব্র নিন্দায় ফারহান

বৃহস্পতিবার রাতে পালঘর জেলার কাসা থানা এলাকায় চোর এসেছে, এমন গুজব ছড়িয়ে পড়ে। খানভেল মার্গ থেকে আসা তিনজনকে গাড়ি করে এলাকায় ঘুরতে দেখে তাঁদেরকেই চোর সন্দেহে পাথর দিয়ে থেঁতলে খুন করে গ্রামবাসীরা। তিনজনই ঘটনাস্থলে মারা যান। খবর, মৃত তিন ব্যক্তি মুম্বইয়ের কান্দিভালিতে তাঁদের এক বন্ধুর শেষকৃত্যে অংশ নিতে যাচ্ছিলেন। মৃত তিন ব্যক্তি সুশীলগিরি মহারাজ, চিকনে মহারাজ কল্পবৃক্ষগিরি এবং নীলেশ তেলগাড়ে। এঁদের মধ্যে দুজন সন্ন্যাসী এবং একজন গাড়ির চালক।

'পিএম ফান্ডে কত দিয়েছেন?', প্রশ্ন উঠতেই 'কোষাধ্যক্ষ জানেন' জবাব শাহরুখের

ইতিমধ্যেই সেই ঘটনার তীব্র নিন্দা করে প্রকৃত দোষীদের গ্রেফতারে সরব হয়েছেন ফারহান আখতার (Farhan Akhtar)। টুইটে ফারহান লেখেন, দেশের এমন দুর্দিনে সবার আরও সহিষ্ণু হওয়া উচিত। এমন অমানবিক ঘটনার সঙ্গে জড়িত সমস্ত অপরাধীদের অবিলম্বে শাস্তি হওয়া উচিত। ভাইরাল টুইটে ফারহানের দাবি, এখন সবার একটাই লক্ষ্য হওয়া উচিত। দেশকে করোনামুক্ত করা। তা না করে সবাই হিংসা ছড়াচ্ছেন। এটাই কি চেনা ভারত! হিংসা কখনোই কাম্য নয়। এখনও নয়। কখনও নয়। এভাবে নিরপরাধীদের হত্যাকে মন থেকে মেনে নেওয়া যায় না। নৈতিকতা সম্ভবত বিসর্জন দিয়েছেন সবাই। অবিলম্বে এই ঘটনার প্রতিকার হওয়া উচিত। কঠোরতম শাস্তি পাওয়া উচিত দোষীদের। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com