হোমবলিউড

রজনীকান্ত-অক্ষয় কুমার জুটির প্রথম ছবি 2.0-র জন্য 13 তারিখই শুভ !

  | September 08, 2018 10:15 IST (নিউ দিল্লি)
2.0 Teaser Release

2.0-র নতুন পোস্টারে অক্ষয় কুমার। (সৌজন্যে টুইটার)

ছবির একটা নতুন পোস্টার শেয়ার করে অক্ষয় কুমার লিখলেন, "2.0-র জন্য প্রস্তুতি নেওয়া শুরু করুন! আগামী 13 সেপ্টেম্বর 2018 টিজার মুক্তি পাচ্ছে।"

বন্ধুরা তৈরি থাকুন, আর পরের সপ্তাহের জন্য নিজের সব কাজ বাতিল করে দিন। কারণ রজনীকান্তের বহু প্রতীক্ষিত ছবি 2.0-র টিজার মুক্তি পেতে চলেছে। আগামী 13 সেপ্টেম্বর সেই শুভ দিন ! ছবির খলনায়কের চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। তিনি টুইটারে সকলের সঙ্গে এই সুখবরটা ভাগ করে নিলেন। ছবির একটা নতুন পোস্টার শেয়ার করে অক্ষয় কুমার লিখলেন, "2.0-র জন্য প্রস্তুতি নেওয়া শুরু করুন ! 13 সেপ্টেম্বর 2018 টিজার মুক্তি পাচ্ছে।" কমেন্ট সেকশনে একজন লেখেন, "শেষমেশ প্রতীক্ষার অবসান!" অন্য একজন লেখেন, "শেষমেশ 13 সেপ্টেম্বর !"  ডক্টর রিচার্ড নামক একজন পাগল বিজ্ঞানীর চরিত্রে খলনায়কের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। রজনীকান্তের অনুরাগীদের পাশাপাশি বলিউডপ্রেমীরা থালাইভার সঙ্গে অক্ষয় কুমারের প্রথম ছবি উপলক্ষে অত্যন্ত আপ্লুত।

 

 


ইতিমধ্যে, 2.0-র নির্মাতারা নতুন পোস্টারের মাধ্যমেও সকলকে তাকে লাগিয়ে দিয়েছেন।

 

 

অন্য একটা খবর থেকে শোনা যাচ্ছে, করণ জোহর লাইকা প্রোডাকশনের সঙ্গে জোটবদ্ধ হয়েছেন। করণ জোহরের প্রোডাকশন হাউজ এই ছবির হিন্দি ভার্সন মুক্তি দেবে। টিজার মুক্তির দিনের খবর শেয়ার করে তিনি কী টুইট করেছেন দেখে নিন:

 

 

গতবছর করণ জোহরের ধর্মা প্রোডাকশন এসএস রাজামৌলির বাহুবলি 2-এর হিন্দি ভার্সন গতবছর উপস্থাপনা করেছিল, যা মুক্তির প্রথম দিনেই 100 কোটির বেশি বক্সঅফিসে আয় করেছিল। এছাড়াও অন্যান্য বিভিন্ন রেকর্ড তৈরি করে এই ছবি যা এখনও পর্যন্ত কেউ ভাঙতে পারেনি।

শংকর পরিচালিত 2.0 রজনীকান্তের তাঁর 2010 সালের এনথিরান ছবির সিক্যুয়েল। এই ছবিতে মেগাস্টার রজনীকান্ত বিজ্ঞানী ডক্টর ভাসীগারণ ও তাঁর আবিষ্কৃত রোবট চিটির চরিত্রে দ্বৈত ভূমিকায় অভিনয় করেছিলেন। এইবার বার্ড-ম্যানের মতো একজন খলনায়কের ভূমিকায় অভিনেতা অক্ষয় কুমারের বিরুদ্ধে রজনীকান্তকে অভিনয় করতে দেখা যাবে।

আগামী 29 নভেম্বর 2.0 মুক্তি পেতে চলেছে। 

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement