হোমটিভি

‘২০-কে কুর্নিশ’, কী কী ব্লকবাস্টার মেগা ফিরছে ছোটপর্দায়?

  | March 30, 2020 18:19 IST (কলকাতা)
Zee Bangla

২০-কে কুর্নিশ (সৌজন্যে জি বাংলা)

চ্যানেল ফিরে দেখছে অতীতের একমুঠো ব্লকবাস্টার মেগা, রিয়েলিটি শো। যা দর্শকেরা দেখতে পাবেন সোমবার, অর্থাৎ ৩০ মার্চ থেকে। 

"২০-কে কুর্নিশ" জানিয়ে জি বাংলা (Zee Bangla) এক নতুন ক্যাম্পেন শুরু করেছিল গত বছরে। এই এক বছর ধরে নানা অনুষ্ঠানের পসরা সাজিয়ে উপহার দিয়েছে দর্শকের। উদযাপন করছে কুড়ি বছরের পথ চলা বিনোদনের মাধ্যমে। করোনা লকডাউনে সেই আনন্দকে আরও ছড়িয়ে দিতে চ্যানেল ফিরে দেখছে অতীতের একমুঠো ব্লকবাস্টার মেগা, রিয়েলিটি শো। যা দর্শকেরা দেখতে পাবেন সোমবার, অর্থাৎ ৩০ মার্চ থেকে। 



এই মুহূর্তে গোটা বিশ্ব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। ফলে, ছন্দ কেটেছে স্বাভাবিক জীবনের। সেই ছন্দকে নতুন সুরে বাঁধতেই এই বিশেষ আয়োজন, জানিয়েছেন জি এন্টারটেনমেন্টের ক্লাস্টার হেড (ইস্ট) সম্রাট ঘোষ। তাঁর কথায়, "জি বাংলার সব কিছুর কেন্দ্রে দর্শক।২০ বছর ধরে বাঙালির ঘরে ঘরে নানা ধরনের বিনোদনের ডালি সাজিয়ে পৌঁছে দিয়েছি আমরা।এই সময়ে দাঁড়িয়ে আমরা আমাদের কিছু "মাইলস্টোন" ফিকশন এবং নন-ফিকশন শো আবার ফিরিয়ে আনছি।আমার বিশ্বাস এই "কাল্ট" শো-গুলো বাঙালিকে নস্ট্যালজিক করে তুলবে।ফিরিয়ে নিয়ে যাবে পুরোনো দিনগুলোয়। খারাপ সময় ভালো হবে স্মৃতির স্পর্শে।"




এই সুযোগে কোন কোন সুপাকহিট মেগা দেখতে পাবেন দর্শক? তালিকায় রয়েছে, এক আকাশের নীচে, অগ্নিপরীক্ষা আমার দুৰ্গা দীপ জ্বেলে যাই গোয়েন্দা গিন্নি, ভুতু, সা রে যা মা পা, মিরাক্কেল। সেই সঙ্গে চ্যানেল কর্তৃপক্ষের আবেদন, বাড়ি বসেই ভ্রমণ হোক স্মৃতিপথে। ফেলে আসা দিনে।






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com