হোমবলিউড

২০ বছর আগে Malaika Arora-র নাচের গুরু ইনি? জানেন কে?

২০ বছর আগে রীতিমতো নাচের তালিম নিয়েছিলেন তিনি। এবং যার তার কাছে নয়, তিনি টেরেন্স লুইস

  | February 09, 2020 12:44 IST (নয়া দিল্লি)
Malaika Arora

মালাইকার নাচের গুরু টেরেন্স লুইস

Highlights

  • মালাইকা অরোরার গুরু টেরেস লুইস
  • টেরেস-মালাইকা আসছএন সোনি টিভি-র শো-তে
  • দেখা যাবে গীতা কাপুরকেও

মালাইকা অরোরা (Malaika Arora) মানেই খবর। কখনও নিজের ফিটনেসে, কখনও প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে ছবি তুলে--- সারাক্ষণই তিনি চর্চায়। এবার চর্চা তাঁর নাচের গুরুকে নিয়ে। ২০ বছর আগে রীতিমতো নাচের তালিম নিয়েছিলেন তিনি। এবং যার তার কাছে নয়, তিনি টেরেন্স লুইস (Terence Lewis)। যিনি ডান্স ইন্ডিয়া ডান্স (Dance India Dance) রিয়েলিটি শো-এর জনপ্রিয় বিচারক। খুব শিগগিরিই ছাত্রী-প্রশিক্ষকের জুটি আসছেন ছোটপর্দার রিয়েলিটি শো 'ইন্ডিয়া'জ বেস্ট ড্যান্সার' (India's Best Dancer)-এ।  

এর আগে টেরেন্স আর মালাইকা একাধিক অনুষ্ঠানের বিচারক হয়েছেন। কিন্তু একসঙ্গে শো করেননি। একসঙ্গে কাজ করার সূত্র ধরেই ছাত্রীর প্রশংসায় পঞ্চমুখ তিনি, "গ্ল্যামার, নাচ আর অভিব্যক্তির টোটাল প্যাকেজ মালাইকা। ওঁকে ছাপিয়ে যেতে আজও কেউ ২০ বছর আগের মতোই এখনও সাবলীল নাচেন তিনি।"

প্রকৃতির কোলে 'মা' Kalki Koechlin, কোল জুড়ে ফুটফুটে মেয়ে



খুশি মালাইকাও। তাঁর কথায়, "আমি সম্মানিত।  এত বড় রিয়্যালিটি শো-এ আমায় বিচারক হিসেবে বাছার জন্য।দ্বিগুণ খুশি, সঙ্গে থাকবেন আমার প্রশিক্ষক। যিনি ২০ বছর আগে যত্ন করে নাচ শিখিয়েছিলেন। টেরেন্স তখনও কিংবদন্তি ছিলেন। আজও তাই-ই। মালাইকা এবং টেরেন্সের পাশাপাশি এই শো-তে সম্ভবত বিচারক হচ্ছেন গীতা কাপুরও।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com