হোমবলিউড

লকডাউন ঘোষণা শুনেই "বাড়ি যেতে চাই..." বলে কান্না জুড়ে দিলেন কোন অভিনেত্রী?

মঙ্গলবার রাত্রি ৮ টার সময় নরেন্দ্র মোদি জাতির উদ্দেশে ভাষণ দেন। ভাষণ শেষের ‘বাড়ি যাব’ বলে রীতিমতো কান্নাকাটি জুড়ে দিয়েছেন এই অভিনেত্রী।

  | March 25, 2020 10:10 IST (নয়াদিল্লি)
Swara Bhasker

লকডাউন প্রসঙ্গে টুইট করলেন অভিনেত্রী স্বরা ভাস্কর

Highlights

  • ‘বাড়ি যাব’ বলে রীতিমতো কান্নাকাটি জুড়ে দিয়েছেন অভিনেত্রী
  • স্বরা ভাস্কর মোদির ২১ দিন ধরে জাতীয় লকডাউন ঘোষণার পরে টুইট করেন
  • বিভিন্ন প্রাসঙ্গিক ও বিতর্কিত বিষয়ে নিজের কথা পোস্ট করেন স্বরা

করোনাভাইরাসের (Coronavirus) সঙ্গে মোকাবিলা করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশজুড়ে ২১ দিনের জাতীয় লকডাউন ঘোষণা করেছেন। মোদি সরকারের (PM Narendra Modi) এই সিদ্ধান্ত নিয়ে অনেক বলিউড ব্যক্তিত্বই নিজেদের মতামত প্রকাশ করেছেন। অভিনেত্রী স্বরা ভাস্করও (Swara Bhasker) এই নিয়ে একটি টুইট করেছেন এবং তাতে কান্নার একটি ইমোজিও দিয়েছেন। বাড়ি যেতে চাইছেন অভিনেত্রী। মঙ্গলবার রাত্রি ৮ টার সময় নরেন্দ্র মোদি জাতির উদ্দেশে ভাষণ দেন। ভাষণ শেষের পরেই স্বরা ভাস্কর সোশ্যাল মিডিয়াতে ওই টুইট করেন, যে টুইটে প্রচুর মানুষ কমেন্ট করেছেন। ‘বাড়ি যাব' বলে রীতিমতো কান্নাকাটি জুড়ে দিয়েছেন এই অভিনেত্রী।



স্বরা ভাস্কর নরেন্দ্র মোদির ২১ দিন ধরে জাতীয় লকডাউন ঘোষণার পরে টুইট করেন। সোশ্যাল মিডিয়াতে স্বরার এই টুইট বেশ চর্চিত এখন। নিজের টুইটে স্বরা লিখেছেন, “আমি বাড়ি যেতে চাই...”। বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর নিজের নানা মতামত নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। বিভিন্ন প্রাসঙ্গিক ও বিতর্কিত বিষয়ে নিজের কথা পোস্ট করেন স্বরা। বহুবার স্বরা ভাস্করকে নিজের নানা টুইটের জন্য সোশ্যাল মিডিয়াতে ট্রোলের সম্মুখীনও হতে হয়। তবে তিনি সেই সমস্ত ট্রোলিংয়ের জবাবও খুব সুন্দরভাবেই দেন তিনি।

ভারতবর্ষে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ৫০০ পেরিয়ে গেছে। মঙ্গলবারের স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী এখনও পর্যন্ত ৫১৯ জন করোনাভাইরাস আক্রান্তের সন্ধান মিলেছে। ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন ১১ জন মানুষ। মঙ্গলবার ৫২ জন নতুন আক্রান্তের খবর সামনে আসে। তবে, ভাল খবর এটাই যে ৪০ জন মানুষ সুস্থও হয়ে গিয়েছেন। মহারাষ্ট্র, দিল্লি ও পঞ্জাব সরকার সোমবার কার্ফু প্রয়োগ করে। ভারতবর্ষের অধিকাংশ স্থানেই লকডাউন ছিলই, মঙ্গলবার জাতীয় লকডাউন ঘোষণা করেন মোদি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com