হোমবলিউড

3D Ramayana: ৫০০ কোটির মহাকাব্যে কোন বলিউড তারকারা হচ্ছেন রাম ও সীতা?

3D Ramayana: নেটিজেনরা একপ্রকার নিশ্চিত হয়েই বলছেন, ৫০০ কোটির এই সিনেমায় হৃত্বিকই হচ্ছেন রাম আর সীতার চরিত্রে দীপিকা পাডুকোনই শেষ বাছাই! বলাবাহুল্য, এর আগে কখনও একসঙ্গে কোনও সিনেমায় কাজ করেননি দুই তারকা। 

Ramayana Project

মুম্বাইয়ে হৃতিক রোশন ও দীপিকা পাডুকোন

Highlights

  • গত মাসেই ঘোষণা হয়েছে মেগা বাজেটের এই রামায়ণের
  • প্যান ইন্ডিয়ান অভিনেতাদের নিয়ে নির্মিত হবে এই সিনেমা
  • চিত্রগ্রহণ শুরু হবে আগামী বছর

Deepika Padukone Hrithik Roshan in Ramayana: আবার আসছে রামায়ণ! গত মাসেই ঘোষণা করা হয়েছে মেগা-বাজেট রামায়ণের নিষেক সম্পন্ন হয়েছে, এবার অপেক্ষা জন্মের। আর জন্মের আগে থেকেই গুজবের বাক্স খুলে ফেলেছেন নেটিজেনরা। শোনা যাচ্ছে, ৫০০ কোটির এই রামায়ণে দীপিকা পাড়ুকোন এবং হৃতিক রোশনকে সীতা ও রামের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। গত মাসেই ঘোষণা করে সাফ জানিয়ে দেওয়া হয় যে চলচ্চিত্রের কাস্টিং এখনও শুরু হয়নি। এই চলচ্চিত্রের পরিচালক নীতেশ তিওয়ারি, যিনি যৌথভাবে রবি উদয়ওয়ারের সঙ্গে মিলে এই চলচ্চিত্র পরিচালনা করবেন, বলেন, “আমি এখনও চলচ্চিত্রের কুশীলবদের সম্পর্কে ভাবতে শুরু করিনি। প্রথমে আমরা কাগজপত্র, আমাদের কাজের ধরণ, এবং আমাদের চিন্তা প্রক্রিয়া এবং আরও সমস্ত কিছু ঠিক করার চেষ্টা করছি। আমরা এখনও সেসবেই ব্যস্ত, বাকি কথা আমরা শুরু করব পরে।” রামায়ণ সিনেমার নির্মাতারা অবশ্য এর আগে জানিয়েছিলেন যে দেশের বহু চলচ্চিত্র শিল্পের সঙ্গে জড়িত অভিনেতাদের নিয়েই এই সিনেমার কাজ শুরু হবে। প্যান-ইন্ডিয়ান কুশীলবদের এই নয়া রামায়ণ স্বাভাবিকভাবেই উৎকণ্ঠা বাড়াচ্ছে দর্শকদের। 

ছোটবেলার ছবি নিয়ে Ranveer Singh -এর সঙ্গে খুনসুটি দিদির, দেখুন সেই ছবি

রামায়ণে হৃত্বিক রোশন যে অভিনয় করতে চলেছেন তা সোশ্যাল মিডিয়ায় কানাঘুঁষো শোনা যাচ্ছিল বেশ কিছু দিন ধরেই। তিনটি অংশের এই রামায়ণের কথা ঘোষিত হয়েছিল জুলাই মাসেই, বাজারে শোনা যাচ্ছিল প্রভাসও অভিনয় করবেন এই সিনেমাতে। এই সপ্তাহে নেটিজেনরা একপ্রকার নিশ্চিত হয়েই বলছেন, ৫০০ কোটির এই সিনেমায় হৃত্বিকই হচ্ছেন রাম আর সীতার চরিত্রে দীপিকা পাডুকোনই শেষ বাছাই! বলাবাহুল্য, এর আগে কখনও একসঙ্গে কোনও সিনেমায় কাজ করেননি দুই তারকা। 

Aishwarya-Abhishek's Wedding: বিয়ের ১২ বছর পরেও কেন মায়েদের 'হট ফেভারিট' অভিষেকের শেরওয়ানি?



মেগা বাজেটের এই রামায়ণ প্রকল্পের প্রযোজনার সঙ্গে ইতিমধ্যেই বেশ কয়েকটি বড় নাম জড়ীয়ে গিয়েছে- ফ্যান্টম ফিল্মসের প্রাক্তন প্রতিষ্ঠাতা মধু মান্তেনা, তেলুগু সুপার-প্রযোজক অল্লু অরবিন্দ এবং প্রাইম ফোকাস স্টুডিওজের প্রতিষ্ঠাতা নমিত মালহোত্রা। বাজেট ঠিক হয়েছে ৫০০ কোটি টাকা এবং তিনটি অংশের এই সিনেমাটির শ্যুটিং হবে 3 ডি মাধ্যমে এবং একাধিক ভাষায়। এখনও পর্যন্ত হিন্দি, তেলেগু এবং তামিল ভাষায় সিনেমাটি মুক্তি পাবে বলে খবর। বর্তমানে সিনেমার ভিত্তি স্তরে প্রাক-প্রযোজনার কাজ চলছে। আগামী বছরেই চিত্রগ্রহণ শুরু হবে বলে নির্মাতাদের আশা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement