হোমবলিউড

বিয়ের ৩ বছরেও প্রেম টইটুম্বুর এই বাঙালি কন্যার, বার্ষিকীর কাউন্টডাউন শুরু দম্পতির

করণ ও বিপাশা এক বছর একে অপরের সঙ্গে ডেটিং করার পরে ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন। ২০১৫ সালে একটি চলচ্চিত্রের সেটেই করণ সিং গ্রোভারের সঙ্গে আলাপ হয় বিপাশার।

  | April 26, 2019 15:55 IST (নিউ দিল্লি)
Bipasha Basu And Karan Singh Grover

স্বামী করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) সঙ্গে বিপাশা বসু (Bipasha Basu)

Highlights

  • ৩০ এপ্রিল ৩ বছর পূর্ণ হবে করণ ও বিপাশার বিয়ের
  • বিপাশা ও করণ সম্ভবত বাইরে কোথাও বিশেষ দিন কাটাবেন
  • ২০১৫ সালে করণের সঙ্গে আলাপ হয় বিপাশার

বিয়ের তিন বছর কাটতে চলল। কিন্তু প্রেম বা প্রেমের প্রকাশ যে এক্কেবারে কমেনি তা বিপাশা বসু (Bipasha Basu) এবং তাঁর স্বামী করণ সিং গ্রোভারকে (Karan Singh Grover) দেখেই বোঝা যায়। তৃতীয় বিবাহবার্ষিকীর (Wedding Anniversary) কাউন্টডাউন শুরু করে দিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী বিপাসা বসু নিজেদের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন: “আমার সবকিছু, আমাকে ভালোবাসার জন্য তোমাকে ধন্যবাদ। আমাদের তৃতীয় বিবাহবার্ষিকীর আর বাকি মাত্র ৪ দিন।" করণ ও বিপাশা এক বছর একে অপরের সঙ্গে ডেটিং করার পরে ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন। ২০১৫ সালে একটি চলচ্চিত্রের সেটেই করণ সিং গ্রোভারের সঙ্গে আলাপ হয় বিপাশার। বিপশা এই ছবি পোস্ট করার পর করণ ওই পোস্টের উত্তরে লিখেছেন, "ধন্যবাদ, আমার ভালবাসা।" বিপাশা ও করণ সম্ভবত বিশেষ দিন কাটাতে ঘুরতেই যাচ্ছেন কোথাও। 

ফের পুলিশের খাতায় সলমান খানের নাম! তারকার বিরুদ্ধে অভিযোগ সাংবাদিকের


My Everything Thank you for being my love 4 days to our 3rd Wedding Anniversary ... Woohoo #monkeylove #grateful


A post shared by bipashabasusinghgrover (@bipashabasu) on



tak3ougo


করণ সিং গ্রোভারও বিপাশা বসুর ছবি শেয়ার করেছেন। সম্ভবত একই জায়গার ছবি এটিও। একসঙ্গে অভিনেত্রী তিনটে ছবি ভাগ করে, অভিনেতা লিখেছেন, “বাঁদরের নানা রূপ।"


Shades of monkey #monkeylove

A post shared by karan singh grover (@iamksgofficial) on



এই দম্পতি প্রায়ই তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একে অপরের সঙ্গে নানা ছবি পোস্ট করেন। বিপাশা এবং করণের ইনস্টগ্রাম থেকে কয়েকটি পোস্ট রইল এখানে:

 ‘প্রেমের জোয়ারে ভাসাবে দোঁহারে... প্রেমিকের সঙ্গে ‘পালালেন' সুস্মিতা সেন





My baby my baby #monkeylove

A post shared by karan singh grover (@iamksgofficial) on



এই মাসের গোড়ার দিকে বিপাশা বসু করণ সিং গ্রোভারের একটি পোস্ট শেয়ার করে নিয়েছিলেন, সেখানে তিনি একসঙ্গে আবার কাজ করার কথা উল্লেখ করেছিলেন। তিনি ক্যাপশন লিখেছিলেন: “আমাদের আসন্ন চলচ্চিত্রের মুহূর্ত। সেরা বন্ধু এবং মজার আকর করণ সিং গ্রোভার।" পোস্টে বিপাশাকেও নিজের প্রিয় বন্ধু বলে উল্লেখ করেছিলেন করণ! দিয়া মির্জা, নাতাশা রাধা সুরি এবং চলচ্চিত্র নির্মাতা সিদ্ধার্থ আনন্দের মতো সহকর্মীরা এই পোস্টে মন্তব্যও করেছেন, আগামী কাজের জন্য শুভকামনাও জানিয়েছেন।

বিপশা আগে কোন কোন পোস্ট শেয়ার করেছেন তা দেখুন:




বিপাশা বসু ২০০১ সালে অক্ষয় কুমারের বিপরীতে আজনবী চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। করণ সিং গ্রোভার ২০০৪ সালে এমটিভি শো কিতনি মস্ত হ্যায় জিন্দগিতে আত্মপ্রকাশ করেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement