হোমবলিউড

সাত বছর পরেও কোমরের দিকে মুগ্ধদৃষ্টিতে তাকিয়ে রণভীর! কার?

বিয়ের একবছর পূর্তি দোড়গোড়ায়। ছয় বছরের কোর্টশিপ। তারপরেও বিয়ের আগে যেভাবে মুগ্ধদৃষ্টিতে কোমরের দিকে তাকিয়ে থাকতেন, আজও নাকি সেভাবেই তাকিয়ে থাকেন!

  | October 14, 2019 14:50 IST (নয়া দিল্লি)
Ranveer Singh Deepika Padukone

সাত বছর পরেও একই ভাবে মুগ্ধ! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • সাত বছর আগের ছবি পোস্ট করলেন রণভীর
  • ছবিতে দীপিকাও রয়েছেন
  • "কোনও ক্যাপশনের প্রয়োজন নেই," ক্যাপশনে লিখেছেন রণভীর

হচ্ছেটা কী এসব! শুক্রবারের বদলে সোমবারেই সব তারকা থ্রো-ব্যাক পিকচার পোস্ট করছেন কেন? এর আগে অনশুলা কাপুর খুদে কাপুর অ্যান্ড কোং-দের ছবি পোস্ট করে হিয়া নস্টাল করেছেন। এবার সেই তালিকায় রণভীর সিং (Ranveer Singh)। বিয়ের একবছর পূর্তি দোড়গোড়ায়। ছয় বছরের কোর্টশিপ। তারপরেও বিয়ের আগে যেভাবে মুগ্ধদৃষ্টিতে দীপিকা পাড়ুকোনের ( Deepika Padukone) কোমরের দিকে তাকিয়ে থাকতেন, আজও নাকি সেভাবেই তাকিয়ে থাকেন! সত্যতা প্রমাণ করতে তিনিও রাম-লীলা সেটের ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা গেছে, রণভীর দীপিকায় মুগ্ধ। আর ছবি পোস্ট করতেই হাসিররোল উঠেছে বলি-নেটপাড়ায়। এসব দেখে কী বলছেন দীপিকা?

ছবি দেখে দীপিকার মন্তব্য: "সাত বছরেও কিচ্ছু বদলায়নি! #eyesonme #eyesonyou."

দেখুন সেই ছবি:


No caption needed @deepikapadukone #RamLeela

A post shared by Ranveer Singh (@ranveersingh) on


jm8bvfa8
দেখুন দীপিকার পোস্টের স্ক্রিনশট।


অন্যান্য সেলেবদের কমেন্ট পড়লেও মন খুশ হবে কাজের দিনেও।

uv6mqor
পোস্ট দেখে দেখুন আয়ুষ্মান কী বললেন!
tfn68ub
8g20mkd8


অম্রুতা, পরিণীতা, সাকিবের কমেন্ট পড়েছেন?


hleo4c78
জ্যাকলিন, ওয়ার্ধা নাদিয়াওয়ালা, হুমা কুরেশি, নিকিতা-র মন্তব্য দেখলে হাসতে হাসতে লুটিয়ে পড়বেন।

খুব শিগগিরিই প্রথম বিবাহবার্ষিকী পালন করতে চলেছেন দীপভীর। ৬ বছর ডেটিংয়ের পর গত বছরের ১৪ নভেম্বর বিয়ে হয়েছিল তাঁদের। দীপভীর জুটির প্রথম ছবি সঞ্জয় লীল বনশালির গোলিও কা রাসলীলা রাম-লীলা। পরপর তাঁদের দেখা যায় একই পরিচালকের দুটি ছবি বাজিরাও মাস্তানি এবং পদ্মাবত-এ। আগামী দিনে তাঁদের একসঙ্গে দেখা যাবে কবীর খানের ৮৩ ছবিতে। এই ছবিতে রণভীর কপিল দেব আর দীপিকা স্ত্রী রোমি দেবের ভূমিকায় অভিনয় করবেন।  

বলিউডের এই হট এবং হিট কাপল যখনই কিছু করেন তখনই তা খবরের শিরোনামে। যখন খোলাখুলি পিডিএ দেখান সোশ্যালে তখনও তাঁরা চর্চার কেন্দ্রে। যখন মজা করে একে অন্যের পেছনে লাগেন তখনও।  

@loewe

A post shared by Ranveer Singh (@ranveersingh) on


4v7vp03
দেখুন দীপিকার আরও একটি পোস্ট।

'ছপক' আর '৮৩'-এর পর দীপিকা আগামী দিনে কাজ করবেন 'ডার্ক রোম্যান্টিক' ছবিতে। 'ছপক' মুক্তি পাবে আগামী বছরের জানুয়ারিতে। অন্যদিকে, '৮৩ ছাড়াও রণভীরকে দেখা যাবে করণ জোহরের 'তখত', 'সূর্যবংশী'তে। '


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement