হোমবলিউড

'83-এর সেটে ক্রিকেটের ব্যাট হাতে দীপিকা, কিন্তু বল কে! দেখুন ভিডিও

  | June 12, 2019 17:23 IST (নিউ দিল্লি)
Deepika Padukone

পোস্ট করেছেন 'কপিল দেব' রণভীর সিং

এই সপ্তাহের শুরুতেই টাইমস অফ ইন্ডিয়ার একটি সাক্ষাত্কারে দীপিকা বলেন, তিনি মনে করেন রণভীর কপিল দেবের চরিত্রের জন্য সেরা পছন্দ এবং অন্য কেউ যদি এই ভূমিকা পালন করতেন তবেও সেক্ষেত্রে রোমি দেব হিসেবে তিনিই অভিনয় করতেন

অভিনেত্রী দীপিকা পাডুকোন (Actress Deepika Padukone) এখন গ্লাসগোতে রণভীর সিংয়ের (Ranveer Singh) আগামী সিনেমা '83 এর সেটে রয়েছেন। কবির খান (Kabir Khan) পরিচালিত এই সিনেমাতে ('83) কপিল দেব (Kapil Dev) হিসেবে অভিনয় করছেন রণভীর সিং, আনুষ্ঠানিকভাবেই জানা গিয়েছে দীপিকা এই চলচ্চিত্রে ক্রিকেট কিংবদন্তীর স্ত্রী রোমি দেবের ভূমিকায় অভিনয় করবেন। টুইটার এবং ইনস্টাগ্রামে এক পোস্টে, রণভীর জানিয়েছেন তার রিয়েল এবং রিল লাইফ '​83 সিনেমার সেটে কীভাবে মিলে মিশে এক হয়ে গিয়েছে। দীপিকার একটি বুমেরাং ভিডিও টুইট করে রণভীর বলেছেন, সিনেমার সেটে ব্যাটস(উও)ম্যান হিসেবে নেমেছেন ‘আমার জীবনের গল্প - রিয়েল এবং রিলে!' এই ভিডিওতে দীপিকার হাতে ক্রিকেট ব্যাট, আর বল! বল স্বয়ং রণভীর নিজেই! 

ছিলেন বিগ বি হয়ে গেলেন পাক প্রধানমন্ত্রী! হ্যাক হল অমিতাভ বচ্চনের টুইটার



দীপিকা পাডুকোনও '83 সিনেমার শ্যুটিংয়ের নানা দৃশ্য নিজের অ্যালবামে শেয়ার করেছেন। সঞ্জয় লীলা ভানসালি পরিচালিত ব্লকবাস্টার সিনেমা রাম লীলায় প্রথম একসঙ্গে কাজ করেন রণভীর ও দীপিকা, তারপর বাজিরাও মস্তানি এবং পদ্মাবত সিনেমায় দেখা যায় তাঁদের।

3aea1kqg

এদিকে, দীপিকাকে এই সিনেমায় পেয়ে উচ্ছ্বসিত রণভীর নিজেও। রণভীর বলেছেন, “আমার বউয়ের চরিত্রে আমার বউ ছাড়া কে আর অভিনয় করবে!”







দ্বিতীয় মেয়ে মিরায়াকে নিয়ে কী বার্তা দিচ্ছেন এষা?

এই সপ্তাহের শুরুতেই টাইমস অফ ইন্ডিয়ার একটি সাক্ষাত্কারে দীপিকা বলেন, তিনি মনে করেন রণভীর কপিল দেবের চরিত্রের জন্য সেরা পছন্দ এবং অন্য কেউ যদি এই ভূমিকা পালন করতেন তবেও সেক্ষেত্রে রোমি দেব হিসেবে তিনিই অভিনয় করতেন। তিনি বলেন, “ব্যক্তিগত সমীকরণ কাজে প্রভাব ফেলে না। আমি কল্পনাই করতে পারছি না যে অন্য কেউ এই ভূমিকায় (কপিল দেব) অভিনয় করতে পারতেন।"

গত বছর নভেম্বরে ইতালির লেক কমোতে রণভীর ও দীপিকার স্বপ্নময় এক বিয়ের আসর বসান এবং '83 বিয়ের পর তাদের প্রথম একসঙ্গে সিনেমা। '83 আগামী বছরের ১০ এপ্রিল মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement