হোমবলিউড

’83 First Look: টেস্ট ক্রিকেটের সাদা পোশাকে নস্টালজিয়া উস্কে দিল প্রথম ছবি

রণবীর ছবিটি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘‘আজ থেকে ঠিক এক বছর পরে ভারতের সবচেয়ে বড় গর্ব আপনাদের সামনে।’’ সিনেমাটির অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘‘আজ থেকে এক বছর পরে ইতিহাসের পর্দা উন্মোচিত হবে, এক বছর পরে ম্যাজিক প্রকাশ্যে আসবে, তিরাশির আর একটা বছর বাকি।

  | April 11, 2019 10:23 IST (নিউ দিল্লি)
Ranveer Singh '83

রনবীর সিংয়ের শেয়ার করা ছবি

Highlights

  • সিনেমায় রনবীর সিংকে কপিল দেবের চরিত্রে দেখা যাবে
  • সিনেমাটির পরিচালনা করছেন কবির খান
  • ২০২০ সালের ১০ এপ্রিল মুক্তি পাবে তিরাশি

নিজের আগামী সিনেমা ‘তিরাশি'র ফার্স্ট লুক শেয়ার করলেন রনবীর সিং (Ranveer Singh shared the first look from his forthcoming film '83)। বুধবার রাতে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ফার্স্ট লুকটি তিনি শেয়ার করার পরেই তা ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা যাচ্ছে রণবীর এবং তার সহ অভিনেতারা সকলে ছবিতে সাদা রঙের টেস্ট ক্রিকেটে ইউনিফর্ম পরে ধর্মশালা স্টেডিয়ামে দাড়িয়ে। তিরাশি একটি স্পোর্টস ড্রামা। এই সিনেমাটি পরিচালনা করছেন কবির খান। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের ঘটনার উপরে ভিত্তি করে এই সিনেমার গল্পটি লেখা। এখানে রনবীরকে দেখা যাবে বিখ্যাত ক্রিকেটার কপিল দেবের চরিত্রে অভিনয় করতে (Ranveer Singh will be seen playing the role of Kapil Dev)। মহিন্দর অমরনাথের চরিত্রে অভিনয় করবেন শাকিব সালেম। সুনীল গাভাস্কারের চরিত্রে দেখা যাবে তাহির ভাসিনকে। এ ছাড়াও সিনেমায় রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী, ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট (983 World Cup) দলের ম্যানেজারের চরিত্রে থাকবেন তিনি।

অমিতাভ বচ্চনের টুইটার পোস্টের ‘বদলা' নিলেন শাহরুখ খান

রণবীর ছবিটি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘‘আজ থেকে ঠিক এক বছর পরে ভারতের সবচেয়ে বড় গর্ব আপনাদের সামনে।'' সিনেমাটির অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘‘আজ থেকে এক বছর পরে ইতিহাসের পর্দা উন্মোচিত হবে, এক বছর পরে ম্যাজিক প্রকাশ্যে আসবে, তিরাশির আর একটা বছর বাকি। ২০২০ সালের ১০ এপ্রিল মুক্তি পাবে।''

আলিয়া ভাটকে শুভেচ্ছা জানালেন 'জিন্দেগি গুলজার হ্যায়'-এর পাকিস্তানি অভিনেত্রী


দেখুন সেই ছবিটি এখানে:


সিনেমায় কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। ইতিমধ্যে কপিল দেবের কাছে ট্রেনিংও নিয়েছেন তিনি। বর্ষীয়ান ক্রিকেটারের সঙ্গে নিজের ছবিও শেয়ার করেছেন রণবীর।







নিজের চরিত্রটির জন্য প্রস্তুতি নিতে রণবীর সিং কপিল দেব ছাড়াও বলবিন্দর সিং সান্ধুর মতো ক্রিকেটারদের উপদেশও অনুসরণ করছেন। সিনেমাটির একটি বড় অংশের শুটিং হবে ইংল্যান্ডে। কিছু অংশ ভারতে শুটিং করা হবে।

সামনের বছর এপ্রিল মাসের ১০ তারিখে মুক্তি পাবে তিরাশি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement