হোমবলিউড

অফস্ক্রিন দাম্পত্য এবার অনস্ক্রিনেও! ৮৩'র পোস্টারে রোমি দেবের চরিত্রে দীপিকা

অবশ্যই ছবির কেন্দ্রীয় চরিত্র কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে এই ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে দীপিকা। দাম্পত্য জীবন শুরু করার পর ৮৩ প্রথম ছবি, যেখানে কেন্দ্রীয়ভাবে স্বামী-স্ত্রী'র চরিত্রে দীপ-বীর।

  | February 19, 2020 23:51 IST (নয়া দিল্লি)
This Is 83

রনবীর সিংও সেই ছবি শেয়ার করেছেন (ছবি সৌজন্য: RanveerOfficial)

Highlights

  • কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে দীপিকা পাডুকোন। প্রকাশ্যে এল ৮৩'র লুক
  • ৮৩ কপিল দেবের বায়োপিক, পরিচালনায় কবির খান
  • ১০ এপ্রিল মুক্তি পাবে এই ছবি

অফস্ক্রিন দাম্পত্য এবার অনস্ক্রিনেও। কপিল দেবের বায়োপিক '৮৩'র (Kapil Dev Biopic) পোস্টারে এবার ধরা দিলেন দীপিকা পাডুকোন (Deepika Padukone as Romi Dev)। অবশ্যই ছবির কেন্দ্রীয় চরিত্র কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে এই ছবিতে রণবীর সিংয়ের (Ranveer Singh) বিপরীতে দীপিকা। দাম্পত্য জীবন শুরু করার পর ৮৩ প্রথম ছবি, যেখানে কেন্দ্রীয়ভাবে স্বামী-স্ত্রী'র চরিত্রে দীপ-বীর। বুধবার সকালে খোদ অভিনেত্রী নিজের সোশাল সাইটে এই লুক প্রকাশ্যে আনার পর সরগরম নেটদুনিয়া। যে ছবি ইনস্টাগ্রামে ছেড়েছেন দীপিকা, তাতে দেখা গিয়েছে কপিল দেবের হাত ধরে তাঁর দিকে সহাস্য মুখে তাকিয়ে রোমি দেব। অফস্ক্রিন এই যুগলের অনস্ক্রিনে রোম্যান্টিক এই লুক দেখে যারপরনাই উত্তেজিত দীপ-বীর অনুগামীরা। ছবিতে দেখা গিয়েছে, জাতীয় দলের ব্লেজারে রনবীর সিং তথা কপিল দেব। আর বব কাট চুলে ব্ল্যাক-ক্রিম পোশাকে রোমি দেব। রোমি দেবের চরিত্র চিত্রণে দীপিকার বব কাট চুলের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া।  

কৃ্ষ্ণকলি'কে দেখেই উল্লসিত দীপিকা! রহস্য ফাঁসে রণভীর

এই ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে দীপিকা লেখেন, "অত্যন্ত ছোট হলেও গুরুত্বপূর্ণ একটা চরিত্রে অভিনয় করছি। কিন্তু দেশের ক্রিকেট ইতিহাসের অন্যতম মাইলফলক এই ছবি। তাই সেই ছবির অংশ হতে পেরে সম্মানিত। আমি ছোট থেকে দেখেছি আমার মা, তাঁর স্বামীর পেশাগত আর ব্যক্তিগত পরিসর কীভাবে সামলেছেন। ৮৩' আমাকেও সেই ভূমিকা পালনের যোগ্য মনে করেছে। প্রত্য্যেক স্বামীর সাফল্যকে নিজের সাফল্য বলে ভাবতে শিখিয়েছে।" সেই ছবি শেয়ার করে আবার রণবীর লিখেছেন, আমার ডানার নীচের বাতাস, হ্যারিকেনের মন বুঝে নিয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট মঞ্চ কপিল দেবকে হরিয়ানা হ্যারিকেন নামেই চেনে।

নেহা কক্করের মুখোমুখি হিমাংশু কোহলী, মুখ খুললেন ব্রেকআপ নিয়ে


দেখে নিন সেই পোস্টগুলো:





ছবি মুক্তির কয়েকমাস আগে রোমি দেবের লুক প্রকাশ্যে আসলেও, গত বছর জুলাইতে মুক্তি পেয়েছিল কেন্দ্রীয় চরিত্র কপিল দেব হিসেবে রণবীরের লুক। জুলাই ৬ তারিখ কপিল দেবের জন্মদিনে মুক্তি পাওয়া সেই ছবি দেখে নিন:



রনবীর-দীপিকা ছাড়াও, বিশ্বজয়ী সেই দলের সদস্য অর্থাৎ সুনীল গাভাসকর, মদন লাল, মহিন্দর অমরনাথ, সন্দীপ পাটিল, সইদ কিরমানি, কে শ্রীকান্তর মতো ক্রিকাটারদের চরিত্রে অভিনয় করা অভিনেতাদের লুকসও প্রকাশ্যে আনা হয়েছে। এই ছবিতে তাহির রাজ ভাসিন, হার্দি সান্ধু, সাকিব সালেমকে দেখা যাবে বিভিন্ন চরিত্রে।

রণবীরের পোস্ট করা সেই ছবি দেখে নিন:





১০ এপ্রিল মুক্তি পাবে ' ৮৩' ।কবির খান পরিচালিত এই ছবির সহ-প্রযোজনার দায়িত্বে দীপিকা পাডুকোন ও সাজিদ নাদিয়াদওয়ালা। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com