হোমবলিউড

সাবধান! ফিরছেন 'বব বিশ্বাস'

ভিলেন বব বিশ্বাসের মুখের। যিনি কাউকে খুন করার আগে এভাবেই ডেকে দাঁড় করাতেন। আর তারপরেই....।

  | November 25, 2019 15:55 IST (নয়া দিল্লি)
Bob Biswas

কাঁধে কাঁধ মিলিয়ে খান-বচ্চন (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • সুজয় ঘোষের 'কহানি' ফ্র্যাঞ্চাইজির সহ প্রযোজক শাহরুখ খান
  • সুজয় ঘোষের মেয়ে দিয়া নতুন ছবির পরিচালক
  • বব বিশ্বাস আসছে ২০২০-তে

'নমস্কার. এক মিনিট....'--- এই সংলাপ শুনলেই অতি বড় সাহসীর শিরদাঁড়াও শিরশিরিয়ে ওঠে। সাত বছর পরেও। একদম ঠিক ধরেছেন, ২০১২-য় সুজয় ঘোষের 'কহানি'-র অতি জনপ্রিয় সংলাপ। ভিলেন বব বিশ্বাসের (Bob Biswas) মুখের। যিনি কাউকে খুন করার আগে এভাবেই ডেকে দাঁড় করাতেন। আর তারপরেই....। এই সংলাপ একটা সময় বাংলা ছেড়ে মুম্বইকেও কাঁপিয়ে দিয়েছিল। বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করেছিলেন বাংলার জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। সোমবার রেড চিলিজ প্রোডাকশনের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে আনুষ্ঠানিক ভাবে জানানো হয়েছে, কহানি নয়, কহানির বব বিশ্বাসকে নিয়ে ছবি বানাতে চলেছেন সুজয়-কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh)। অর্থাৎ, এই ছবির প্রযোজনার সঙ্গে জড়িত শাহরুখ খান (Shah Rukh Khan) স্বয়ং। এবং বব বিশ্বাসের চরিত্রে দেখা যাবে শাশ্বত নয়, অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan)। আনুষ্ঠানিক ঘোষণার পরেই ছোটা বি টুইটে লেখেন, আর তর সইছে না। কবে ফ্লোরে কাজ শুরু হবে? একই সঙ্গে টুইটে শাহরুখ লেখেন, সাবধান! বব বিশ্বাস ফিরছেন। খুব ভালো লাগছে সুজয় ঘোষের প্রযোজনা সংস্থা বাউন্ড স্ক্রিপ্ট প্রোডাকশনের সঙ্গে সহপ্রযোজনা করতে পেরে।

Viral Pics: 'বাবা-ছেলে বন্ধু, দুই খান একখানে!'.... ছবি বলছে তাই

দেখুন অভি-র টুইট 


বব বিশ্বাসকে সবার সামনে আনার আগে রেড চিলিজ সেই চেনা সংলাপ নমস্কার...আরও একবার শুনিয়েছে। 

দেখুন শাহরুখ খানের টুইট:



আপাতত 'বব বিশ্বাস'কে নিয়ে এর বেশি কেউই মুখ খুলছেন না। যতদূর জানা গেছে, আগামী বছরের গোড়ায় শুট শুরু হবে ছবির। মুক্তি পাবে ২০২০-তেই। 'বব বিশ্বাস' ছাড়াও অভিষেক অভিনয় করছেন অজয় দেবগন প্রযোজিত 'দ্য বিগ বুল' ছবিতে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement