হোমবলিউড

লন্ডনে কাপুরদের মেলাঃ ভিরেদের পর এবার হাজির হলেন জাহ্নবী, খুশি এবং অংশুলা

অংশুলার ইনস্টাগ্রাম স্টোরিতে জাহ্নবী, অংশুলা, খুশি- তিন কাপুর বোনকে এক ঝলক দেখা যায়

  | June 17, 2018 14:09 IST (নিউ দিল্লী)
Anshula Janhvi

অংশুলার ইনস্টাগ্রাম স্টোরির একটা স্থির চিত্র

Highlights

  • জাহ্নবী এবং অংশুলা একসঙ্গে লন্ডনে ঘুরতে গেছেন
  • খুশি কাপুরও সেখানে উপস্থিত
  • সোনম, করিনাও লন্ডনে গিয়েছেন
জাহ্নবী কাপুর কী করে বেড়াচ্ছেন জানেন? বর্তমানে তিনি খুশি এবং অংশুলা কাপুরের সঙ্গে লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন। এই সপ্তাহের শুরুতে মুম্বাইতে ধড়কের ট্রেলার মুক্তির পরে আপাতত তিনি একটু ছুটি কাটাচ্ছেন, যা তাঁর প্রয়োজন ছিল। ঈশান খাট্টারের সঙ্গে ধড়কের শুটিংয়ে জাহ্নবী এতটাই ব্যস্ত ছিলেন যে কাজিন মোহিত মাড়ওয়ার বিয়েতে দুবাই উপস্থিত থাকতে পারেননি, যেখানে তাঁর মা শ্রীদেবীর দুর্ঘটনায় মৃত্যু হয়। গত বছর নভেম্বর মাসের শেষে ধড়কের শুটিং শুরু হয় এবং শেষ হয় এই বছর গত এপিলে। আর জাহ্নবী তাঁর প্রথম বলিউড প্রোজেক্টের কাজ শুরু করার পর প্রথম ছুটি নিলেন।   
 
অংশুলার ইনস্টাগ্রাম স্টোরিতে জাহ্নবী, অংশুলা, খুশি- তিন কাপুর বোনকে এক ঝলক দেখা যায়। বনি কাপুর এবং শ্রীদেবীর দুই মেয়ের মধ্যে বড় জাহ্নবী এবং ছোট খুশি। আর বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা শৌরি, যিনি 2012 সালে মারা যান, অর্জুন এবং অংশুলা তাঁদের সন্তান।
 
অংশুলার ইনস্টাগ্রাম স্টোরিতে জাহ্নবী, খুশি এবং অংশুলাকে দেখে নিনঃ
 

শ্রীদেবী বেঁচে থাকাকালীন জাহ্নবী এবং অংশুলাকে একসঙ্গে প্রায় দেখাই যেত না, কিন্তু তাঁর মৃত্যুর পর তাঁদের প্রায়ই একসঙ্গে দেখা যায়। সম্প্রতি একটা ম্যাগাজিনের ইন্টারভিউতে জাহ্নবী জানিয়েছেন, শ্রীদেবীর মৃত্যুর পর কাপুর পরিবার আবার একত্রিত হয়েছেঃ “এটা আমাদের সেফ এবং সিকিওর করেছে। এমনকী, আমার মনে হয় বাবার জন্যও এটা ভাল হয়েছে। এটা নিঃসন্দেহে আবার আমাদের একত্রিত করেছে। আমরা মাকে হারিয়েছি এবং আমার মনে হয় না, আমরা তাঁর অভাব কোনদিন কাটিয়ে উঠতে পারবো”।    
ধড়কের ট্রেলার রিলিজের পর অংশুলা লন্ডনে দাদা অর্জুন কাপুরের সঙ্গে সময় কাটাবার মাঝেই একটা রিভিউ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। অর্জুন কাপুর সম্প্রতি লন্ডনে নমস্তে ইংল্যান্ড সিনেমার শুটিং করে মুম্বাই ফিরেছেন।  
 

 

তবে, জাহ্নবী, খুশি এবং অংশুলা একমাত্র কাপুর নয় যারা লন্ডনে ছুটি কাটাচ্ছেন। করিনা কাপুরও স্বামী ও পুত্রের সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন। এমনকী, জাহ্নবীর কাজিন সোনম এবং রিয়া কাপুরও সেখানে। স্বামী আনন্দ আহুজা সমেত সোনম কাপুর এবং টিম ভিরে লন্ডনে ভিরে দি ওয়েডিং সিনেমার সাফল্য উদযাপন করছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিভিন্ন ছবিতে আমরা দেখেছি লন্ডনে ভিরেরা প্রায়ই একসঙ্গে ঘুরেছেন।
 
 

#londondiaries

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on


কাপুর ভ্যাকেশনের পর জাহ্নবী ধড়কের প্রোমোশনের কাজ শুরু করবেন। শশাঙ্ক খইতান পরিচালিত ধড়ক আগামী 20 শে জুলাই মুক্তি পেতে চলেছে।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement