হোমটিভি

NRC-র ছায়া ‘চিরদিনই আমি যে তোমার’-এ?

  | December 28, 2019 18:04 IST (কলকাতা)
Chirodini Ami Je Tomar

আনসারের হুমকিতে স্তব্ধ হবে রণদের কারখানা? (সৌজন্যে কালার্স বাংলা)

NRC, CAA-এর ছায়া কি এবার তাহলে রণ-র বাড়িতেও?

ভালো নেই রণ। অনুরাধা তার যতই যত্ন নিক রণ নিশ্চিন্তে থাকতে পারছে কই? টিভিতে সে জেনেছে তাদের দোকানের সামনে একদল লোক বিক্ষোভ দেখিয়েছে। লকআউট চলছে কোম্পানিতে। যদিও তার অসুস্থতার জন্য এসব তাকে জানায়নি পরিবার। কিন্তু টিভিতে দেখার পরে থেকেই ভীষণ উদ্বেগে দিন কাটছে তার। এদিকে অনুরাধা কথা দিয়েছে ১৫ দিনের মধ্যে সমস্ত বকেয়া মিটিয়ে দেবে শ্রমিকদের। যদিও অনুর শ্বশুরবাড়ি ভীষণ অসন্তুষ্ট তার এই পদক্ষেপে। সবার এক কথা, অনু তাদের সঙ্গে কথা বলে নিতে পারত আগে। পাশাপাশি গোদের ওপর বিষফোঁড়া, আনসার ভাই। কারখানায় নতুন যোগ দিয়েছে সে। আর সেখানে পা রেখেই খেপিয়ে তুলেছে সমস্ত শ্রমিকদের।

পৌরাণিক, রোম্যান্টিসিজমে জোর টক্কর, সেরা 'মঙ্গলচণ্ডী', 'চিরদিনই আমি যে তোমার'

আনসার কিছুতেই সহ্য করতে পারে না অনুরাধাকে। সমস্ত বিশৃঙ্খলার জন্য দায়ী করে তাকে। বলে, শ্রমিকদের এত কষ্ট শুধুই তার জন্য। প্রয়োজনে সে কাজ ছেড়ে দেবে। শ্রমিকদেরও কাজ করতে দেবে না। NRC, CAA-এর ছায়া কি এবার তাহলে রণ-র বাড়িতেও? উত্তর পেতে দেখতে হবে কালার্স বাংলার জনপ্রিয় মেগা Chirodini AmiI Je Tomar। রোজ সোম থেকে শনি সন্ধে সাড়ে ছ-টায়।

বছর শেষে নতুন স্বপ্ন, ‘কী করে বলব তোমায়'?


মেগার এই নতুন চরিত্র আনসারের ভূমিকায় অভিনয় করছেন Dhruba Sarkar। ধ্রুব অবশ্য টেলি দুনিয়ায় নতুন অভিনেতা নন। 'অপুর কথা', 'বধূবরণ', 'এ আমার গুরুদক্ষিণা', 'আমার দুর্গা'র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com