হোমবলিউড

স্মরণে ঋষি কাপুর, করজোড়ে নতশিরে নীতু-রণবীর, সোশ্যালে ভাইরাল ছবি

ঋষি কাপুর (Rishi Kapoor) স্মরণে প্রার্থনার আয়োজন করেছিলেন নীতু কাপুর (Neetu Kapoor) এবং ছেলে রণবীর কাপুর (Ranbir Kapoor)।

  | May 03, 2020 16:45 IST (New Delhi)
Rishi Kapoor Prayer Meet

ঋষি স্মরণে নীতু-রণবীর (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • সোশ্যালে ঘুরছে ছবিটি
  • গেরুয়া পাগড়ি মাথায় রণবীর কাপুর
  • পাশে মা নীতু সিং

ঋষি কাপুর (Rishi Kapoor) স্মরণে প্রার্থনার আয়োজন করেছিলেন নীতু কাপুর (Neetu Kapoor) এবং ছেলে রণবীর কাপুর (Ranbir Kapoor)। তাঁদের সেই প্রার্থনার মুহূর্ত ফ্যান পেজে ভাইরাল। ছবি দেখা গেছে নীতু কাপুর সাদা সালোয়ার-কামিজ পরে। রণবীর কাপুরের মাথায় গেরুয়া পাগড়ি। মা-ছেলের এই ছবি আরও একবার চোখ ভিজিয়েছে ঋষি অনুরাগীদের। বুধবার গভীর রাতে ঋষি চিরকালের জন্য আশ্রয় নেন ঘুমের দেশে। বৃহস্পতিবার সকালে সবার আগে সেই শোকবার্তা সোশ্যালে টুইট করেন বিগ বি। তাঁর প্রতিনিধি হিসেবে ঋষির শেষকৃত্যে দেখা গেছে অভিষেক এবং ঐশ্বর্য রাই বচ্চনকে।

'চোখ দুটোই আটকে দিয়েছিল', ইরফানকে প্রথম দেখার স্মৃতিতে বুঁদ নাসিরুদ্দিন

দেখুন সেই ছবি:




বৃহস্পতিবারেই প্রয়াত অভিনেতার শেষকৃত্য সম্পন্ন করেন রণবীর কাপুর চন্দনওয়াড়ি শশ্মানে। উপস্থিত ছিলেন বলিউডের বেশ কিছু তারকা। দিল্লি থেকে উড়ে এসেছিলেন মেয়ে ঋদ্ধিমা। তবে লকডাউনের নির্দেশ মেনে বেশি জনসমাগম করতে দেননি কাপুর পরিবার। হলিউডি ছবির রিমেক The Intern-এ অভিনয়ের মাধ্যমে আবার রুপোলি পর্দায় ফিরবেন বলে ঠিক করেছিলেন ঋষি কাপুর। তাঁর সহ অভিনেতা হিসেবে সেই ছবিতে অভিনয়ের কথা ছিল দীপিকা পাড়ুকোনের।

'আপ কিসি সে কম নেহি', আমূল শ্রদ্ধায় ফের চোখ ভিজল আলিয়ার

বাবা রাজ কাপুরের ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে প্রথম পা রেখেছিলেন ঋষি। একদম একরত্তি ঋষিকে প্রথম দেখা যায় রাজ কাপুর-নার্গিসের কাল্ট ছবি শ্রী ৪২০-এর বিখ্যাত গান প্যায়ারা হুয়া ইকরার হুয়া হ্যায়-তে। এরপর কিশোর ঋষির উপস্থিতি ১৯৭০-এ রাজ কাপুরের আরেকটি বিশ্বখ্যাত ছবি মেরা নাম জোকার-এ। সেখানে তিনি রাজের ছোটবেলায় অভিনয় করেছিলেন। রোম্যান্টিক নায়ক হিসেবে তাঁর প্রথম আত্মপ্রকাশ ববি দিয়ে। সেখানে তাঁর বিপরীতে নায়িকা হিসেবে বলিউডে পা রাখেন ডিম্পল কাপাডিয়া। ওই ছবিতে অভিনয় করে তিনি ফিল্ম ফেয়ার অ্যায়ার্ডও পেয়েছিলেন। পরে মোট ৯২টি রোম্যান্টিক ছবির নায়ক হিসেবে তাঁকে অভিনয় করতে দেখা যায়। এক মধ্যে ৩৬টি ছবি ব্লকবাস্টার।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com