হোমবলিউড

করোনার জেরে কাজ বন্ধ, কী করছেন সইফ-করিনা? দেখুন

পড়ার ঘরে মোমবাতি জ্বেলে বইয়ে মনোনিবেশ করেছেন সইফ (Saif Ali Khan)।

  | March 17, 2020 09:51 IST (নয়াদিল্লি)
Kareena Kapoor

করিনা কাপুর খান তাঁর এবং সইফ আলি খানের সপ্তাহের প্ল্যান সম্পর্কে জানিয়েছেন

Highlights

  • সম্প্রতি করিনা কাপুর খান তাঁর সপ্তাহের প্ল্যান সম্পর্কে জানিয়েছেন
  • সইফ আলি খান পড়াশোনায় মন দিয়েছেন
  • "মনে হচ্ছে আগামী এক সপ্তাহ বইয়ে থাকবে ও, আর আমি ইনস্টাগ্রামে"

নিজের ইনস্টাগ্রাম পোস্টে সম্প্রতি করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) তাঁর এবং তাঁর স্বামী সইফ আলি খানের (Saif Ali Khan) সপ্তাহের প্ল্যান সম্পর্কে জানিয়েছেন। করোনা ভাইরাসের জন্য আপাতত বন্ধ কাজ, আর তাতেই খানিকটা সময় পাওয়া গেছে। করিনার পোস্ট দেখে বোঝা যাচ্ছে যে, এখন সইফ আলি খান পড়াশোনায় মন দিয়েছেন। আর ফাঁকা সময়টা ইনস্টাগ্রামে কাটাচ্ছেন করিনা। পড়ার ঘরে মোমবাতি জ্বেলে বইয়ে মনোনিবেশ করেছেন সইফ। আর করিনা একটি সোফায় বসে ফোন ব্যবহার করছেন। নিজেদের আলাদা করে রাখতে যে সামান্য সময় পাওয়া গেছে তাতেই দম্পতি কী করছেন, তাই ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে দেখিয়েছেন করিনা। "মনে হচ্ছে আগামী এক সপ্তাহ বইয়ে থাকবে ও, আর আমি ইনস্টাগ্রামে।"
 

দেখুন করিনার এই পোস্টটি। (ডান দিকে swipe করতে ভুলবেন না)

Looks like he is 'booked' for the week... While I Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on



এই নিয়ে এমাসে দ্বিতীয়বার ইনস্টাগ্রামে ছবি শেয়ার করলেন করিনা (Kareena)। এ মাসের প্রথমেই সইফের (Saif Ali Khan) একটি সাদা কালো ছবি শেয়ার করেছিলেন করিনা। যেখানে সইফকে গিটার বাজাতে দেখা যাচ্ছিল। যদি আপনি তা না দেখে থাকেন, তাহলে এবার দেখে নিন।

My love... always playing his own tune

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

২০১২ সালে সইফ আলি খান এবং করিনা কাপুরের বিয়ে হয়। ২০১৬ তে জন্ম হয় তাঁদের সন্তান তৈমুর।

কাজের জগতে সদ্যই করিনাকে (Kareena) দেখা গিয়েছে আংরেজি মিডিয়াম ছবিতে। করিনার সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন ইরফান খান, রাধিকা মদন, ডিম্পল কাপাডিয়া, পঙ্কজ ত্রিপাঠী, দীপক ডব্রিয়াল। এরপরই তাঁকে দেখা যাবে করণ জোহরের পিরিয়ড ড্রামা তখৎ এবং লাল সিং চাড্ডা তে। সেখানে আমিরের বিপরীতে অভিনয় করছেন করিনা। ১৯৯৪ সালে টম হ্যাঙ্ক এর ছবি, 'ফরেস্ট গাম্প' সিনেমার রিমেক এটি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com