হোমবলিউড

বলিউডের সেকাল ও একাল; ওয়াহিদার সঙ্গে আজ ফির জিনে কি তামান্নায় নাচলেন কে?

  | April 14, 2019 22:11 IST (নিউ দিল্লি)
Shilpa Shetty

সুপার ডান্সারের মঞ্চে শিল্পা শেঠি (Shilpa) ও ওয়াহিদা রহমান (Waheeda Rehman)

শিল্পার শেয়ার করা ভিডিওতে অভিনেত্রী ওয়াহিদা রহমানের সঙ্গে সেই বিখ্যাত গান ‘আজ ফির জিনে কি তামান্না হ্যায়’ নাচতে দেখা গেছে।

বলিউডের স্বর্ণযুগের গান ‘আজ ফির জিনে কি তামান্না হ্যায়' (Aaj Phir Jeene Ki Tamanna Hai) শুনলেই একটাই মুখ উজ্জ্বল হয়ে ওঠে। ওয়াহিদা রহমান (actress Waheeda Rehman)। গাইড সিনেমায় দেব আনন্দ আর ওয়াহিদার দুর্দান্ত অনস্ক্রিন রোম্যান্সের স্মৃতি আবার ফিরিয়ে আনলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa Shetty)। টেলিভিশন রিয়ালিটি শো সুপার ডান্সার চ্যাপ্টার 3-এর (Super Dancer Chapter 3) বিচারকদের অন্যতম শিল্পা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শোয়ের অতিথিদের সঙ্গে প্রায়শই নিজের ছবি শেয়ার করেন। শিল্পা সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে অভিনেত্রী ওয়াহিদা রহমানের সঙ্গে সেই বিখ্যাত গান ‘আজ ফির জিনে কি তামান্না হ্যায়' গানে নাচ করতে দেখা গিয়েছে দু'জনকেই। ওয়াহিদা শিল্পার ওই  অনুষ্ঠানের একটি পর্বের অতিথি ছিলেন। ভিডিওতে, শিল্পাকে দেখা যাচ্ছে সাদা শাড়িতে এবং ওয়াহিদার পরণে শাড়ি। 

মুক্তি পেল কলঙ্কের নতুন গান Aira Gaira; বিশেষ ভূমিকায় দেখুন কৃতী শ্যাননকে

শিল্পা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ভিডিও শেয়ার করে এই মুহূর্তটিকে “অপার্থিব” বলে বর্ণনা করেছেন। শিল্পা ক্যাপশনে লিখেছেন: “অতিপ্রাকৃত মুহুর্তগুলো পরিকল্পনা করে আসে না...যেমন আমার জন্য এটা। স্বপ্ন যে সত্য হয় তা দেখতে আজকের সুপার ডান্সারের পর্বটি অবশ্যই দেখা উচিত। ওয়াহিদা জির মতো কিংবদন্তীর সঙ্গে সেই মুহুর্ত পুনরুজ্জীবিত করতে পেরেছি, তাই এটি অবিশ্বাস্যভাবে বিশেষ।"

এখানে ভিডিওটি দেখুন:




কয়েক দিন আগেও, সুপার ডান্সার চ্যাপ্টার 3 এর সেট থেকে বর্ষীয়াণ অভিনেত্রী ওয়াহিদা রহমান ও আশা পারেখের সাথে একাধিক ছবি শেয়ার করেছিলেন শিল্পা। লিখেছিলেন, “দুই কিংবদন্তী ওয়াহিদা রহমান জি এবং আশা পারেখ জির প্রতি আমার কৃতজ্ঞতা....”

 ‘একদিন তো হলিউডে যাবই' স্বপ্ন দেখছেন বলিউডের এই শক্তিশালী অভিনেত্রী


শিল্পা শেঠি ছাড়াও চলচ্চিত্র নির্মাতা অনুরাগ বসু এবং নৃত্যশিল্পী গীতা কাপুরও সুপার ডান্সার চ্যাপ্টার 3 (Super Dancer Chapter 3) এর বিচারক।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement