হোমবলিউড

'Simmba' Preview: এলো রে এলো রণভীর সিং এলো, ধৈর্য্য আর বাধা মানছে না

সিম্বায় রণভীর সিংহের নায়িকার ভূমিকায় রয়েছেন সারা আলি খান। সিম্বা তাঁৱ দ্বিতীয় সিনেমা।

  | December 27, 2018 17:57 IST (নিউ দিল্লি)
Simmba

সিম্বা-তে রণভীর সিং

Highlights

  • রণভীরেরর চরিত্রের নাম সংগ্রাম ভালেরাও
  • অজয় দেবগণের একটি ক্যামিও উপস্থিতি থাকবে
  • সিম্বার পরিচালক রোহিত শেট্টি

প্রায় এসেই গেল। এই শুক্রবার মুক্তি পাবে রণভীর সিং ও সারা আলি খান অভিনীত সিম্বা। ধৈর্য্য আর বাঁধ মানছে না। এ বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা এটি। সিম্বায় রণভীর সিং একজন দুর্নীতিগ্রস্থ পুলিশ অফিসার, নাম সংগ্রাম ভালেরাও। কিন্তু একটা ঘটনার পরে সংগ্রামের জীবন বদলে যায়। রণভীরের নায়িকা সারা। পরিচালক রোহিত শেট্টি এর আগে গোলমাল ও সিংহম সিরিজ পরিচালনা করেছেন। সুতরাং মশলামার্কা সিনেমা আর অ্যাকশনের মিশেলে ছবি তৈরিতে সত্যিই তার জুড়ি নেই। সিনেমায় রয়েছেন সোনু সুদ ও আশুতোষ রাণাও। অজয় দেবগণের একটি ছোট্ট ক্যামিও উপস্থিতিও থাকবে সিংহম হিসাবে।

সিঁড়ি ওঠানামা সেরা ব্যায়াম বিশ্বাস করেন দীপিকা পাডুকোনও, দেখুন ফিটনেস ভিডিও

সিম্বার ট্রেলার দেখুন এখানে:


সিম্বার গল্প ও প্লট নিয়ে কথা বলতে গিয়ে সারা আলি খান আইএএনএস-কে বলেছিলেন, ‘‘এই সিনেমায় যে ইস্যুকে তুলে ধরা হয়েছে সেটা আমার অন্যতম পছন্দের। রণভীর সিং আর রোহিত শেট্টি একসঙ্গে, ফলে দর্শক প্রচুর মারপিট এবং এনার্জিপূর্ণ দৃশ্যের প্রত্যাশা করবেন। সেগুলো আছেও। কিন্তু তারপরেই আসল সামাজিক বার্তা আসে।


নতুন বছরে কী প্ল্যান সেলিব্রিটি দিদিদের, জেনে নিন রচনা ব্যানার্জীর কাছ থেকে

দীপিকা পাড়ুকোনের সঙ্গে বিয়ে হওয়ার পরে সিম্বাই রণভীরের প্রথম সিনেমা। মঙ্গলবার করণ জোহর ও তার দলের সদস্যদের সঙ্গে সিম্বা দেখেন রণভীরের পরিবারও।

 

 

সিম্বা দেখে দীপিকা কী বললেন. উত্তরে রণভীর বলেন, ‘‘ও আমার এবং রোহিতের জন্য খুব গর্বিত। ও রোহিত স্যারের এত প্রশংসা করছিল যে আমার মনে হল তার কিছু নিশ্চয়ই আমারও প্রাপ্য।'' — আইএএনএস কে বলেন রণভীর।

সারা আলি খানের দ্বিতীয় সিনেমা সিম্বা। এর আগে তিনি কেদারনাথ ছবিতে কাজ করেছেন।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement